মানারাত ভার্সিটিতে কর্মকর্তাদের দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ কর্মসূচি


Published: 2017-11-02 21:03:02 BdST, Updated: 2017-11-18 12:31:11 BdST

লাইভ প্রতিবেদক: মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে কর্মকর্তাদের দক্ষতা উন্নয়নে এক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দিনব্যাপী এ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। সকালে সংক্ষিপ্ত বক্তৃতার মধ্য দিয়ে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত ভিসি প্রফেসর ড. এম. উমার আলী এ কর্মশালার উদ্ধোধন করেন।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ও সাবেক সচিব মো. মনিরুল ইসলামের সঞ্চালনায় এ প্রশিক্ষণ কর্মশালায় প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রফেসর ও মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ট্রাস্টের সদস্য প্রফেসর ড. এ.টি.এম. ফজলুল হক, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রফেসর ও মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ট্রাস্টের সদস্য প্রফেসর ড. মীর আকরামুজ্জামান, ট্রেজারার ও সাবেক অতিরিক্ত সচিব হাফিজুল ইসলাম মিয়া, স্কুল অব ইঞ্জিনিয়ারিং, সায়েন্স অ্যান্ড টেকনোলজির ডিন প্রফেসর ড. এম. কোরবান আলী, সেন্ট্রার ফর জেনারেল এডুকেশনের (জিইডি) সহকারী কোঅর্ডিনেটর প্রফেসর ড. আব্দুস সামাদ।

দিনব্যাপী এ প্রশিক্ষণ কর্মশালার মাধ্যমে কর্মকর্তারা নিজেদের দক্ষতা উন্নয়নের সঙ্গে মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উন্নয়নের ভুমিকা রাখবেন বলে কর্মশালার সমাপ্তি অধিবেশনে আশাবাদ ব্যক্ত করেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত ভিসি।

 

ঢাকা, ০২ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।