সিকদার বিশ্ববিদ্যালয়ের ভিসি পদে নিয়োগ পেলেন ইবি অধ্যাপক


Published: 2021-07-31 01:00:52 BdST, Updated: 2021-09-27 10:44:55 BdST

শরীয়তপুর লাইভ: শরীয়তপুরের জে এইড সিকদার বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি পদে নিয়োগ পেয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) অধ্যাপক ড. তালুকদার মো. লোকমান হাকিম। তিনি বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক হিসেবে কর্মরত ছিলেন।

২৮ জুলাই শিক্ষা মন্ত্রণালয়ের উপসচিব শামিমা বেগম স্বাক্ষরিত এক অফিস আদেশ সূত্রে এ তথ্য জানা গেছে। অফিস আদেশে বলা হয়, মহামান্য রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর মো. আবদুল হামিদ বেসরকারি বিশ্ববিদ্যালয় আইন ২০১০ এর ৩১(১) ধারা অনুযায়ী তাকে উপাচার্য পদে নিয়োগ দিয়েছেন। এ পদে যোগদানের তারিখ থেকে চার বছরের জন্য তাকে নিয়োগ প্রদান করা হলো।

ভিসি হিসেবে নিয়োগ পেয়ে ইবি অধ্যাপক ড. তালুকদার মো. লোকমান হাকিম বলেন, ‘আমি ছাত্রজীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন করে আসছি। যার প্রতিফলন পেয়ে আমি সত্যিই আবেগে আপ্লুত। আমি মাননীয় রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রীসহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করছি।’

যোগদানের বিষয়ে তিনি বলেন, ‘আগামী সোমবার ইনশাআল্লাহ যোগদান করব। এজন্য অত্র বিশ্ববিদ্যালয়ের সংশ্লিষ্ট সবার সহযোগিতা কামনা করছি।’

ঢাকা, ৩০ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।