মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে ই-প্রসপেক্টাস উদ্বোধন


Published: 2021-01-12 21:11:22 BdST, Updated: 2021-01-24 23:58:50 BdST

এমআইইউ লাইভঃ মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভিার্সিটিতে ই-প্রসপেক্টাস উদ্বোধন করা হয়েছে। আজ মঙ্গলবার জানুয়ারি ১২, ২০২১ বিকাল ৩ টায় ই-প্রসপেক্টাস উদ্ধোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. নজরুল ইসলাম।

এর মাধ্যমে ভর্তিচ্ছু ও বর্তমান ছাত্র-ছাত্রীরা বিভিন্ন বিভাগের প্রয়োজনীয় বিস্তারিত তথ্য এখন ঘরে বসেই বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট www.manarat.ac.bd ভিজিট জানতে পারবেন। অনুষ্ঠানে স্কুল অব বিজনেস অ্যান্ড ইকোনোমিকসের ডিন প্রফেসর এম. হারুন-অর-রশিদের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভিার্সিটি ট্রাস্টের সদস্য প্রফেসর ড. এম. উমার আলী, ট্রেজারার হাফিজুল ইসলাম মিয়া ও রেজিস্ট্রার মো. মনিরুল ইসলাম।

অন্যদের মাঝে কন্ট্রোলার অব এক্সামিনিশন এ.এইচ.এম. আবু সায়ীদ, ইংরেজি বিভাগের প্রধান আহমেদ মাহবুব-উল-আলম, ফার্মেসি বিভাগের প্রধান ড. নারগিস সুলতানা চৌধুরী, ইইই বিভাগের প্রধান কে.এম. আকতারুজ্জামান, আইন বিভাগের প্রধান জিয়াউর রহমান মুন্সি, জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্টাডিস বিভাগের প্রধান রফিকুজ্জামান,

ইসলামিক স্টাডিজ বিভাগের কো’অর্ডিনেটর ড. মোহাম্মদ ওবায়দুল্লাহ, সেন্টার ফর জেনারেল অ্যাডুকেশনের কো’অর্ডিনেটর মুহাম্মদ আবুল কালাম আজাদ, আইটি বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক ও সিএসই বিভাগের অ্যাসিসট্যান্ট প্রোফেসর শোয়েব আবদুল্লাহ, অ্যাডমিশন, পাবলিক রিলেশন্স অ্যান্ড স্টুডেন্টস অ্যাফেয়ার্সের অতিরিক্ত পরিচালক আবদুল মতিন-সহ বিভিন্ন বিভাগের শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এতে ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. নজরুল ইসলাম, বর্তমান সময়ের প্রয়োজনে মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি সার্বিক শিক্ষা কার্যক্রম প্রযুক্তি নির্ভর করার যে উদ্যোগ নিয়েছে তারই একটি অংশ ই-প্রসপেক্টাস বলে উল্লেখ করেন। এর মাধ্যমে ভর্তিচ্ছু ও বর্তমান ছাত্র-ছাত্রীরা বিভিন্ন বিভাগের বিস্তারিত তথ্য ঘরে বসেই বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট www.manarat.ac.bd ভিজিট জানতে পারবে বলে জানান তিনি।

উল্লেখ্য, করোনাকালীন সময়ে মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অনলাইনে ভর্তি, ক্লাস ও পরীক্ষা কার্যক্রম সুষ্ঠভাবে পরিচালনা করেছে।

ঢাকা, ১২ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।