এমআইইউ'তে ইন্ট্রা-এমআইইউ থ্রিসিক্সটি ডিগ্রি প্রতিযোগিতা অনুষ্ঠিত


Published: 2021-01-11 18:29:15 BdST, Updated: 2021-01-25 01:44:02 BdST

এমআইইউ লাইভঃ সোশ্যাল মিডিয়া মার্কেটিং নিয়ে আয়োজিত ব্যতিক্রমি প্রতিযোগিতা ইন্ট্রা-এমআইইউ সোসিও থ্রিসিক্সটি ডিগ্রি-তে চ্যাম্পিয়ন হয়েছে মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগের দল ‘হোয়াট'স ইন আ নেম’। মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বিজনেস ক্লাব (এমআইইউবিসি) এ প্রতিযোগিতার আয়োজন করে।

৫ জানুয়ারি মঙ্গলবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলরের কার্যালয়ে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণের মধ্য দিয়ে দুই সপ্তাহেরও বেশি সময় ধরে অনলাইনে চলা এ প্রতিযোগিতার সমাপ্তি হয়। ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. নজরুল ইসলাম বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

প্রতিযোগিতায় প্রথম ও দ্বিতীয় রানার্সআপ হয় যথাক্রমে বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের দল ‘উত্তোরণ’ ও ‘ব্লুমিং রোজ’। তিন শ্রেণিতে বিজয়ীদলগুলোকে পুরস্কৃত করা হয়।
পুুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যদের মাঝে উপস্থিত ছিলেন স্কুল অব বিজনেস অ্যান্ড ইকোনিকসের ডিন প্রফেসর এম. হারুন-অর-রশিদ, রেজিস্ট্রার মো. মনিরুল ইসলাম,

অ্যাডমিশন, পাবলিক রিলেশন্স অ্যান্ড স্টুডেন্টস অ্যাফেয়ার্সের ভারপ্রাপ্ত পরিচালক এ.এইচ.এম. আবু সায়ীদ, ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক ও বিজনেস ক্লাবের মডারেটর মো. আবদুল্লাহ আল মাহমুদ, সহকারী অধ্যাপক মো. নুরুল হুদা রাজিব, সহকারী অধ্যাপক আশিকুন্নবী, বিজনেস ক্লাবের প্রেসিডেন্ট মোহাম্মদ মুশফিকুর রহমান প্রমুখ।

১৯ ডিসেম্বর ওয়ার্কশপের মাধ্যমে পর্দা ওঠে এ প্রতিযোগিতার। এতে প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন ‘টেনমিনিট স্কুল’ এর চিফ কন্টেন্ট ক্রিয়েটর সাদমান সাদিক। আন্ত:বিভাগ এই প্রতিযোগিতায় সাতটি বিভাগ থেকে শতাধিক প্রতিযোগী অংশ নেয়।

প্রতিযোগিতায় স্পন্সর করে বেসরকারি আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেড। মিডিয়া পার্টনার ছিন যমুনা টিভি, নয়াদিগন্ত ও রেডিও ধ্বনি। লর্নিং পার্টনার ছিল বহুব্রিহী।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. নজরুল ইসলাম সোশ্যাল মিডিয়া মার্কেটিং নিয়ে ব্যতিক্রমধর্মী প্রতিযোগিতার আয়োজন করায় মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বিজনেস ক্লাব (এমআইইউবিসি) সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান।

তিনি এ প্রতিযোগিতার মাধ্যমে সোসাল মিডিয়া মার্কেটিং সম্পর্কে ছাত্র-ছাত্রীদের মেধা বিকাশ ও দক্ষতা উন্নয়নে সহায়ক হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

ঢাকা, ১১ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।