চলচ্চিত্রে তৌহিদ আফ্রিদির নায়িকা বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রী


Published: 2020-12-04 11:57:32 BdST, Updated: 2021-01-28 09:40:02 BdST

শোবিজ লাইভ : স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের নায়ক হলেন দেশের জনপ্রিয় ইউটিউবার তৌহিদ আফ্রিদি। ওই চলচ্চিত্রের নাম ‘আবারো’। তার সঙ্গে জুটি বেঁধেছেন বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী অনিন্দিতা মিমি। তিনি পড়াশোনা করছেন আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশে।

‘আবারো’ এর নির্মাতা হায়াৎ মাহমুদ জানান, ব্যতিক্রমী ভাবনার একটি গল্প শর্টফিল্মটিতে তুলে ধরা হয়েছে। এতে দর্শকের জন্য বার্তা রয়েছে বলেও উল্লেখ করেন তিনি।

তৌহিদ আফ্রিদি জানান, অনেক রকম অভিনয়েরই প্রস্তাব আসে। তারমধ্যে যে কাজটিতে আমি নিজেকে খুঁজে পাই, বিশেষ কিছু মনে হয় সেটি করার চেষ্টা করি। ‘আবারো’ তেমনই একটি কাজ হয়েছে। আশা করছি ভালো লাগবে সবার।

অনিন্দিতা মিমি বলেন, ‘প্রথমবার স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করলাম। কারণ চলচ্চিত্রটির গল্পটা দারুণ। আশা করছি পছন্দ হবে সবার। ০৪ ডিসেম্বর রাতে চলচ্চিত্রটি তৌহিদ আফ্রিদির ইউটিউব চ্যানেলে আপলোডের কথা রয়েছে।

উল্লেখ্য, বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রী অনিন্দিতা মিমি এরই মাঝে বেশ কিছু বিজ্ঞাপন ও মিউজিক ভিডিওতে কাজ করেছেন। প্রথমবার তিনি শর্টফিল্মে কাজ করেছেন।


ঢাকা, ০৪ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।