বিদেশে উচ্চ শিক্ষা বৃত্তি পাওয়ায় মানারাত ভার্সিটির আইটি পরিচালককে সংবর্ধনা


Published: 2020-10-23 12:07:44 BdST, Updated: 2020-11-27 23:04:42 BdST

এমআইইউ লাইভ: বিদেশে উচ্চ শিক্ষা বৃত্তি নিয়ে পড়াশোনার সুযোগ পাওয়ায় মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির (এমআইইউ) আইটি বিভাগের পরিচালক মুহাম্মদ আবদুল লতিফকে সংবর্ধনা দেয়া হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ভিসির কক্ষে এ সংবর্ধনা দেয়া হয়।

এ সময় বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো. নজরুল ইসলাম তাকে সম্মাননা স্মারক প্রদান করেন। বিশ্ববিদ্যলয়ের ট্রেজারার হাফিজুল ইসলাম মিয়া, রেজিস্ট্রার মনিরুল ইসলাম, কন্ট্রোলার অব এক্সামিনিশন এবং ভর্তি, জনসংযোগ ও ছাত্র বিষয়ক বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক এএইচএম আবু সায়ীদ, জনসংযোগ ও ছাত্র বিষয়ক বিভাগের অতিরিক্ত পরিচালক আবদুল মতিন, অ্যাকাউন্টস ও ফাইন্যান্স বিভাগের উপ-পরিচালক আবদুল খালেক-সহ বিভিন্ন বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির আইটি বিভাগের পরিচালক মুহাম্মদ আবদুল লতিফ লন্ডনের খ্যাতিমান হার্টফোর্ডশায়ার বিশ্ববিদ্যালয়ে অ্যাডভান্সড কম্পিউটার সায়েন্স বিষয়ে মাস্টার্স প্রোগ্রামে শিক্ষা বৃত্তি নিয়ে খুব শিগগিরই লন্ডনে যাচ্ছেন। তার অবর্তমানে আইটি বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক হিসেবে দায়িত্ব পালন করবেন সিইসি বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর শোহাইব আবদুল্লাহ।


ঢাকা, ২৩ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।