সেনাবাহিনীর মাধ্যমে ত্রাণ বিতরণের উদ্যোগ নিয়েছে নর্থ সাউথ


Published: 2020-05-22 22:06:39 BdST, Updated: 2020-05-31 21:57:05 BdST

লাইভ প্রতিবেদক: করোনা সংকটে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দুস্থ মানুষের সাহায্যে এগিয়ে এসেছে নর্থ সাউথ ইউনিভার্সিটি । খাদ্য সামগ্রী বিতরণের ধারাবাহিক প্রক্রিয়ার অংশ হিসেবে বাংলাদেশ সেনাবাহিনীর মাধ্যমে অসহায় মানুষের মাঝে বিতরণের জন্য বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে ত্রাণ হিসেবে তিন হাজার প্যাকেট খাদ্য সামগ্রী দেয়া হয়েছে। নর্থ সাউথ ইউনিভার্সিটির ভিসি প্রফেসর আতিকুল ইসলাম ঢাকা সেনানিবাসে মেজর জেনারেল মো. এনায়েতউল্লাহ বিএসপি,এনডিইউ, পিএসসি এর সাথে সাক্ষাত করে মঙ্গলবার এ ত্রাণ সামগ্রী হস্তান্তর করেন।

মেডিক্যাল সার্ভিস (আর্মি) এর পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. জাকির হোসেন এমবিবিএস, এমপিএইচ, এমএমইডু এবং ইউনিভার্সিটির জনসংযোগ বিভাগের পরিচালক, জামিল আহমেদ এ সময় উপস্থিত ছিলেন। উল্লেখ্য, ত্রাণ হিসেবে তিন হাজার প্যাকেট খাদ্য সামগ্রী এর মধ্যে প্রতিটি প্যাকেটে চাল ৮ কেজি,ডাল ১ কেজি, তেল ১ কেজি , চিনি ১ কেজি ও সেমাই ২ প্যাকেট।

উল্লেখ্য, নর্থসাউথ বিশ্ববিদ্যালয় করোনা মোকাবেলায় এগারো হাজার প্যাকেট খাদ্য সামগ্রী
বিতরণ করেছে। বিশ্ববিদ্যালয় ভাইস চ্যান্সেলর প্রফেসর আতিকুল ইসলাম গত বৃহস্পতিবার পুলিশ হেডকোয়ার্টার্সে বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার) এর সাথে সাক্ষাত করে পুলিশের মাধ্যমে অসহায় মানুষের মাঝে বিতরণের জন্য বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে ত্রাণ হিসেবে খাদ্য সামগ্রী হস্তান্তর করেন।

পুলিশ কর্মকর্তা ডিআইজি হাবিবুর রহমান এর সাথে সৌজন্য সাক্ষাত করেও খাদ্য সামগ্রী
হস্তান্তর করেন নর্থসাউথ বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ অফিসের পরিচালক জামিল আহমেদ। সেই সাথে গুলশান পুলিশের উপ কমিশনার সুদীপ কুমার চক্রবর্তীর কাছেও নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় ত্রাণ হিসেবে খাদ্য সামগ্রী হস্তান্তর করে।

এছাড়াও নর্থসাউথ বিশ্ববিদ্যালয় এর শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীরা তাদের বেতনের একটা অংশ প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে জমা দিয়েছে।

ঢাকা, ২২ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআইটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।