অসহায়দের সহযোগিতায় এমআইইউ এর কল্যাণ তহবিল


Published: 2020-04-06 22:50:00 BdST, Updated: 2020-05-25 06:38:39 BdST

এমআইইউ লাইভঃ করোনায় ক্ষতিগ্রস্থ, অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর জন্য একটি কল্যাণ তহবিল গঠন করেছে মানারত ইন্টারন্যাশনাল ইউনভার্সিটি (এমআইইউ)। এ জন্য বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ হাফিজুল ইসলাম মিয়াকে আহবায়ক করে পাঁচ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

সোমবার বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে এ সংক্রান্ত নির্দেশনা জারি করা হয়। তহবিল গঠনের সুবিধার্থে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে ০১৮১৯ ১৫১৭৫৯ বিকাশ নম্বর খোলা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন বিশ্ববিদ্যালয়ের আইটি বিভাগের পরিচালক আবদুল লতিফ, সেন্টার ফর জেনারেল এডুকেশনের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ড. মোহাম্মদ ওবায়দুল্লাহ, অ্যাডমিশন, পাবলিক রিলেশন্স অ্যান্ড স্টুডেন্টস অ্যাফেয়ার্স বিভাগের অ্যাডিশনাল ডিরেক্টর আবদুল মতিন। সদস্য সচিব করা হয়েছে অ্যাকাউন্টস অ্যান্ড ফাইন্যান্স বিভাগের ডেপুটি ডিরেক্টর আবদুল খালেককে।

বিশ্ববিদ্যালয়ের বর্তমান ও প্রাক্তন ছাত্র-ছাত্রী, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীদেরকে করোনায় ক্ষতিগ্রস্থ, অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর জন্য এই কল্যাণ তহবিল গঠনে আর্থিকভাবে সহযোগিতা করার জন্য অনুরোধ করা হলো।

ঢাকা, ০৬ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।