সিকদার বিশ্ববিদ্যালয়ে নানা আয়োজনে বসন্ত বরণ


Published: 2020-02-15 00:25:49 BdST, Updated: 2020-04-04 10:35:51 BdST

জেডএইচসাস্ট লাইভ: জেড. এইচ. সিকদার বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, শরীয়তপুর এর উদ্যোগে আজ ১৪ ফেব্রুয়ারি (১ ফাল্গুন) শুক্রবার র্যালি ও বসন্ত বরণ উৎসবের আয়োজন করা হয়।

র্যালি শেষে সবাই মুড়িমুরকি খেয়ে বসন্ত উৎসব উদযাপন করেন। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বসন্ত বরণ উৎসবের উদ্বোধন করেন জেড. এইচ. সিকদার বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. মো আমিনুল হক ভূইয়া।

তিনি বলেন, আমাদের দেশে ঋতুচক্রে বসন্তের উপস্থিতি ক্ষণস্থায়ী হলেও তাৎপর্যপূর্ণ। বসন্ত তারুণ্যের উচ্ছ্বাস ও প্রাণের স্পন্দনের বার্তা নিয়ে আগমন করে। মানুষের সাথে মানুষের সম্প্রীতির উন্নয়নেও বসন্তের আগমন ভূমিকা রাখে।

এসময় আরো উপস্থিত ছিলেন বসন্ত বরণ উৎসব আয়োজন কমিটির আহবায়ক শ্রাবনী মজুমদার, প্রভাষক, কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগ, কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদ এর ডীন মোঃ এমরান পারভেজ খান।

পরীক্ষা নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) মোঃ মিজানুজ্জামান, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মাহরুফ হোসেন ও সহকারী রেজিষ্ট্রার জনাব খন্দকার তাহমিনা নিষাদ এলিন সহ সকল বিভাগীয় প্রধানগণ, বিভিন্ন অনুষদের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীসহ বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগের শিক্ষার্থীরা।

ঢাকা, ১৪ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।