মুদি দোকানির সঙ্গে বেসরকারি বিশ্বদ্যিালয়ের ছাত্রী উধাও!


Published: 2020-02-10 16:50:29 BdST, Updated: 2020-02-26 00:15:21 BdST

লাইভ প্রতিবেদকঃ এবার মুদি দোকানির সঙ্গে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী উধাও হয়েছে। এনিয়ে তোলপাড় শুরু হয়েছে। এব্যাপারে বিশ্ববিদ্যালয় পড়ুয়া ওই ছাত্রীর বাবা বাদি হয়ে ধামরাই থানায় একটি মামলা দায়ের করেছেন। এতে অভিযোগ করা হয়েছে ওই মুদি দোকানি তার মেয়েকে অপহরণ করে নিয়ে গেছে। ঘটনাটি ঘটেছে শনিবার ধামরাই উপজেলার নান্নার ইউনিয়নে।

মামলার বিবরণ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার নান্নার গ্রামের মোঃ নাজিম উদ্দিনের ছেলে মোঃ দেলোয়ার হোসেন দেলু নান্নার বাজারের মুদি দোকানদার। তার সঙ্গে একই গ্রামের গণবিশ্ববিদ্যালয়ের অনার্সের ছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিষয়টি পরিবারের লোকজনের মধ্যে ছড়িয়ে পড়লে পরিবারের সদস্যরা বেঁকে বসেন।

ফলে তারা কোন উপায়ন্তর না দেখে শনিবার বিকালে একযোগে ওই দুই প্রেমিক যুগল বাড়িঘর ছেড়ে উধাও হয়ে যায়। এতে ক্ষুব্দ হয়ে ওই বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্রীর বাবা রোববার সকালে ওই মুদি দোকানির বিরুদ্ধে থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

এব্যাপারে মুদি দোকানির বাবা মো নাজিম উদ্দিন বলেন, আমার ছেলেকে ফুঁসলিয়ে নিয়ে গেছে ওই ছাত্রী। অথচ উল্টো আমার ছেলের বিরুদ্ধেই দায়ের করেছে মিথ্যা অপহরণ মামলা।

এ ব্যাপারে বিশ্ববিদ্যালয় ছাত্রীর বাবা বলেন, আমার মেয়েকে ফুঁসলিয়ে অপহরণ করেছে ওই মুদি দোকানি। মেয়েকে ফিরিয়ে পেতে আমি থানায় মামলা দায়ের করেছি।

বিষয়টি নিয়ে তদন্ত চলছে বলে জানিয়েছেন ওসি (অপারেশন) মোঃ মাসুদুর রহমান মাসুদ।

ঢাকা, ১০ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।