এমআইইউ-এ নবাগত শিক্ষার্থীদের নিয়ে কর্মশালা


Published: 2019-09-30 18:11:11 BdST, Updated: 2019-10-15 02:55:23 BdST

লাইভ প্রতিবেদকঃ মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে নবাগত ছাত্র-ছাত্রীদের নিয়ে দুই দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার বিকালে বিশ্ববিদ্যালয়ের গুলশান ক্যাম্পাসের কর্ডোভা হলে মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ট্রাস্টের চেয়ারম্যান ও বিশিষ্ট শিক্ষাবিদ, সাবেক সচিব শাহ আবদুল হান্নানের স্বাগত বক্তৃতার মধ্য দিয়ে দু’দিনব্যাপী এ কর্মশালা শুরু হয়।

দ্বিতীয় দিনে আজ রোববার বিকালে এক সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে এ কর্মশালা শেষ হয়। সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ও ভারপ্রাপ্ত ভাইস-চ্যান্সেলর হাফিজুল ইসলাম মিয়া।

বিশেষ অতিথি ছিলেন স্কুল অব আর্টস অ্যান্ড হিউম্যানিটিসের ডিন প্রফেসর হেমায়েত হোসেইন খান, স্কুল অব বিজনেস অ্যান্ড ইকোনোমিকসের ডিন প্রফেসর হারুন-অর-রশিদ ও রেজিস্ট্রার মনিরুল ইসলাম।

দু’দিনব্যাপী কর্মশালার সমন্বয়ক ছিলেন সেন্টার ফর জেনারেল এডুকেশনের অ্যাসিস্টেন্ট প্রফেসর ড. মোহাম্মদ ওবায়দুল্লাহ। কর্মশালার প্রথম দিনে ‘টাইম ম্যানেজম্যান্ট’, ‘ডিফারেনশিয়েট অ্যান্ড স্পার্ক : প্রেজেন্টেশন ম্যাটারস’ এবং ‘ইউ : এন অ্যাম্বাসেডর অব এমআইইউ’ শীর্ষক আলোচনায় যথাক্রমে অংশ নেন সেন্টার ফর জেনারেল এডুকেশনের অ্যাসিস্টেন্ট প্রফেসর ড. সাবিহা সুলতানা,

ব্যবসা প্রশাসন বিভাগের অ্যাসিস্টেন্ট প্রফেসর মো. মাহবুব আলম এবং কন্ট্রোলার অব এক্সামিনিশনস ও পাবলিক রিলেশন্স অ্যান্ড স্টুডেন্টস অ্যাফেয়ার্সের ভারপ্রাপ্ত পরিচালক এ এইচ এম আবু সায়ীদ।

অনুষ্ঠানের দ্বিতীয় দিনে ‘লাইফ ম্যানেজম্যান্ট’ এবং ‘ইংলিশ : এ ল্যাডার টু গো আপ’ শীর্ষক আলোচনায় যথাক্রমে অংশ নেন সেন্টার ফর জেনারেল এডুকেশনের অ্যাসিস্টেন্ট প্রফেসর ও সহকারী ছাত্র উপদেষ্টা মুহাম্মদ আবুল কালাম আজাদ এবং ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক ফারজানা জামান।

পাবলিক রিলেশন্স অ্যান্ড স্টুডেন্টস অ্যাফেয়ার্সের উপ-পরিচালক আবদুল মতিনের সঞ্চালনায় ওয়ার্কশপে সামার ও ফল-২০১৯ সেমিস্টারে ভর্তি হওয়া নবাগত ছাত্র-ছাত্রীরা অংশ নেন।

ঢাকা, ৩০ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।