ইস্টার্ন ভার্সিটিতে বঙ্গবন্ধুকে নিয়ে রচনা প্রতিযোগিতা


Published: 2019-08-26 18:21:56 BdST, Updated: 2019-12-06 12:07:41 BdST

লাইভ প্রতিবেক: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণী গতকাল সোমবার রাজধানীর ধানমন্ডিতে ইস্টার্ন ইউনিভার্সিটি ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়েছে।

একাদশ ও দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীদের জন্য আয়োজিত ‘বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে তরুণ সমাজ’ শীর্ষক রচনা প্রতিযোগিতায় প্রথম হয়েছেন দিনাজপুরের বীরগঞ্জ সরকারি কলেজের শিক্ষার্থী স্বপন বর্মন। হলিক্রস কলেজের রামিসা তাবাসসুম দ্বিতীয় এবং আদমজী ক্যান্টনমেন্ট কলেজের মো. শরীফুল আলম সাকিব তৃতীয় হয়েছেন।

পুরস্কার হিসেবে তাদের তিনজনকে নগদ অর্থসহ বই ও সার্টিফিকেট এবং প্রতিযোগিতায় অংশগ্রহণকারী প্রতিযোগীদের মধ্য থেকে ১০০ জনকে সার্টিফিকেট দেয়া হয়। বেলা সাড়ে তিনটায় ইউনিভার্সিটির সেমিনার কক্ষে রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ শেষে এক দোয়া অনুষ্ঠান আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি প্রফেসর ড. নাসরিন আহমাদ। বিশেষ অতিথি ছিলেন ইস্টার্ন ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান লিয়াকত হোসেন মোগল এবং সভাপতিত্ব করেন ইউনিভার্সিটির ভিসি প্রফেসর ড. সহিদ আকতার হুসাইন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ট্রেজারার এ এস মাহমুদ।

ঢাকা, ২৬ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।