মানারাত ইন্টারন্যাশনাল ভার্সিটিতে দিনব্যাপী সেমিনার


Published: 2019-07-16 15:47:21 BdST, Updated: 2019-08-19 08:34:24 BdST

লাইভ প্রতিবেদকঃ মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে ‘বিল্ডিং স্কিলস টু গেট টুগেদার’ শীর্ষক এক দিনব্যাপী সেমিনার অুনষ্ঠিত হয়েছে। ১৩ জুলাই শনিবার বিশ্ববিদ্যালয়ের গুলশান ক্যাম্পাসের কর্ডোভা হলে ইন্সিটিটিউট অব ডেভেলাপমেন্ট স্ট্যাডিজ অ্যান্ড স্যাসটেইন্যাবিলিটির উদ্যোগে মানুষের জন্য ফাউন্ডেশনের অর্থায়নে ও মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সহযোগিতায় এ সেমিনার অনুষ্ঠিত হয়।

মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সহকারী অধ্যাপক ও সহকারী ছাত্র উপদেষ্টা মোহাম্মদ আবুলকালাম আজাদের সভাপতিতে সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ও ভারপ্রাপ্ত ভাইস-চ্যান্সেলর হাফিজুল ইসলাম মিয়া।

রেজিস্ট্রার ও সাবেক সচিব মনিরুল ইসলাম স্বাগত বক্তৃতার মধ্য দিয়ে শুরু হওয়া সেমিনারে শুভে”ছা বক্তব্য রাখেন ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সম্প্রীতি প্রজেক্টের প্রোগ্রাম ম্যানেজার সারাহ জাবীন। এতে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক শ্রম সংস্থারর কর্মকর্তা ও সেন্টার ফর ইউথ ডেভেলপমেন্টের সিইও সৈয়দ নিয়াজ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ও পাবলিক রিলেশন্স ও স্টুডেন্ট অ্যাফেয়ার্সের ডেপুটি ডিরেক্টর আবদুল মতিন প্রমুখ। সেমিনারে মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ও ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ছাত্র-ছাত্রীরা অংশগ্রহণ করেন। সেমিনার শেষে অংশগ্রহণকারী ছাত্রছাত্রীদের মাঝে সনদ বিতরণ করাহয়।

ঢাকা, ১৬ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।