মধ্যরাতে ট্রেনে কাটা পড়লো ড্যাফোডিল ইউনিভার্সিটির ছাত্র


Published: 2019-06-24 20:15:31 BdST, Updated: 2019-10-22 00:41:40 BdST

লাইভ প্রতিবেদক: মধ্যরাতে ট্রেনে কাটা পড়ে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ছাত্র নিহত হয়েছেন। তার নাম শাহাদত হোসেন সানি। তিনি কম্পিউটার সায়েন্সের প্রথম বর্ষেরে ছাত্র ছিলেন। রোববার মধ্যরাতে ওই দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে রেলওয়ে থানার বিমানবন্দর ফাড়ির এএসআই মহিউদ্দিন লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে নিয়ে যান।

রেলওয়ে থানার ওসি ইয়াসিন ফারুক জানান, রোববার রাত সোয়া নয়টার দিকে মহাখালী আমতলী এলাকায় রেল লাইন দিয়ে হেঁটে যাওয়ার সময় ঢাকা থেকে ছেড়ে আাসা দিনাজপুরগামী ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যান সানি।

সানির চাচাতো ভাই রনি জানান, রাতে জানতে পারি মহাখালী আমতলী এলাকায় ট্রেনে কাটা পড়ে সানির মৃত্যু হয়েছে। সানির গ্রামের বাড়ি দিনাজপুর জেলার কোতোয়ালি থানাধীন গোলাপবাগ গ্রামে। তার বাবার নাম আব্দুর রহিম। তিন ভাইয়ের মধ্যে সানি ছিল সবার ছোট। তিনি ঢাকার পান্থপথ এলাকায় ম্যাসে থেকে পাড়াশোনা করতেন।

ঢাকা, ২৪ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।