ইউজিসির চেয়ারম্যানের সঙ্গে ইউনিভার্সিটি অফ সাউথ এশিয়ার ভিসির সৌজন্য সাক্ষাৎ


Published: 2019-06-24 15:43:08 BdST, Updated: 2019-07-23 22:46:34 BdST

লাইভ প্রতিবেদক: বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের চেয়ারম্যান প্রফেসর ড. কাজী শহীদুল্লাহ এর সঙ্গে ইউনিভার্সিটি অফ সাউথ এশিয়ার ভিসি সৌজন্য সাক্ষাৎ করেছেন। বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. ম এ ওয়াদুদ মন্ডল ইউজিসির নবনিযুক্ত চেয়ারম্যান প্রফেসর ড. কাজী শহীদুল্লাহকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

এ সময় ইউজিসির নবনিযুক্ত চেয়ারম্যান প্রফেসর ড. কাজী শহীদুল্লাহ ইউনিভার্সিটি অফ সাউথ এশিয়ার সার্বিক বিষয় নিয়ে আলোচনা করেন। উচ্চশিক্ষার গুণগতমান নিশ্চিত করে আন্তর্জাতিক মানের বিশ্ববিদ্যালয় উপহার দিতে ভিসিকে বিভিন্ন দিক নির্দেশনামূলক পরামর্শ প্রদান করেন।

ইউজিসির চেয়ারম্যানের সঙ্গে ইউনিভার্সিটি অফ সাউথ এশিয়ার ভিসির সাক্ষাৎ

 

এ সময় ইউজিসির চেয়ারম্যান ইউনিভার্সিটি অফ সাউথ এশিয়াকে এগিয়ে নিতে যে কোন সহযোগিতার অঙ্গীকার ব্যক্ত করে বিশ্ববিদ্যালয়ের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।

উক্ত সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠানে ভিসি ছাড়াও আরো উপস্থিত ছিলেন ইউনিভার্সিটি অফ সাউথ এশিয়ার প্রো-ভিসি প্রফেসর ড. ম. দিলদার হোসেন এবং রেজিস্ট্রার মোহাম্মদ কামরুজ্জামান।


ঢাকা, ২৪ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।