ইউনিভার্সিটি অব সাউথ এশিয়ায় ইফতার মাহফিল অনুষ্ঠিত


Published: 2019-05-27 20:16:30 BdST, Updated: 2019-09-16 12:59:28 BdST

ইউনিসা লাইভ: পবিত্র মাহে রমজান উপলক্ষে ইউনিভার্সিটি অব সাউথ এশিয়ায় টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি প্রফেসর ডঃ এমএ মতিন অডিটোরিয়ামে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যয়নরত এবং প্রাক্তন শিক্ষার্থীদের পূর্ণমিলনী, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের সম্মানিত ভিসি প্রফেসর ডঃ এমএ ওয়াদুদ মন্ডল। এছাড়াও আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের সকল শিক্ষক শিক্ষিকাবৃন্দ।

ইফতার মাহফিলে অধ্যয়নরত ও প্রাক্তন শিক্ষার্থীদের উপস্থিতিতে বিশ্ববিদ্যালয় ছিল উৎসব মুখর। এতে একে অপরের সাথে কুশল বিনিময় ও শুভেচ্ছা বিনিময় করেন তারা। তারপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ভিসি সহ সকল শিক্ষকবৃন্দ। এ সময় তারা প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন "এলামনাই অ্যাসোসিয়েশন কীভাবে আরও সুসংগঠিত করা যায় সে বিষয়ে তাদের মূল্যবান বক্তব্য তুলে ধরেন।

আলোচনা সভার শেষে সকলে মিলে একসাথে ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন।

ঢাকা, ২৭ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।