নিখোঁজের ১১দিন পর বিশ্ববিদ্যালয় ছাত্রের মরদেহ উদ্ধার


Published: 2019-05-23 14:58:31 BdST, Updated: 2019-09-16 13:00:46 BdST

গাজীপুর লাইভ: নিখোঁজের ১১দিন পর বিশ্ববিদ্যালয় ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গাজীপুর সিটি করপোরেশনের কামাড়জুড়ি এলাকার একটি সেপটিক ট্যাংক ওই ছাত্রের লাশ উদ্ধার করা হয়।

নিহত ইসমাইল হোসেন জিসান (২৪) ইউরোপিয়ান বিশ্ববিদ্যালয়ের সিভিলের শেষ বর্ষের ছাত্র ছিলেন। জিসান গাজীপুর সিটি করপোরেশনের গাছা থানা এলাকার কাথুরা এলাকার সাব্বির হোসেনের ছেলে। গত ১২ মে থেকে নিখোঁজ ছিল জিসান।

পুলিশের সূত্রে জানা গেছে, গত ১২ মে গাজীপুরের কাথুরা এলাকা থেকে মোটরসাইকেল নিয়ে বের হন জিসান। এরপর সে আর বাড়িতে ফিরে আসেনি। পরে ১৬ মে তার বাবা সাব্বির হোসেন ঢাকার শেরেবাংলা নগর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

এরপর শেরেবাংলা নগর থানার পুলিশ তথ্যপ্রযুক্তি ব্যবহার করে গাজীপুরের কামাড়জুড়ি এলাকার মুদি ব্যবসায়ী হাসিবুল ইসলামকে আটক করে। পরে তার দেয়া অনুযায়ী, কামাড়জুড়ি এলাকার একটি বাড়ির সেপটিক ট্যাংক থেকে বৃহস্পতিবার সকালে তার মরদেহ উদ্ধার করে।

গাছা থানার ওসি ইসমাইল হোসেন বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হচ্ছে।

 

ঢাকা, ২৩ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।