গার্লফ্রেন্ডের বাসা থেকে বিশ্ববিদ্যালয় ছাত্রের লাশ উদ্ধার


Published: 2019-05-21 14:14:36 BdST, Updated: 2019-08-18 03:23:03 BdST

লাইভ প্রতিবেদক : গার্লফ্রেন্ডের বাসা বিশ্ববিদ্যালয় ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। রাজধানীর ভাটারা থানার কুড়িল এলাকার কুড়াতলি এলাকার একটি বাসা থেকে ওই ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। নিহত আশিক-এ এলাহী আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশের (এআইইউবি) ছাত্র ছিলেন।

তার বাড়ি ভোলার বোরহানউদ্দিন উপজেলায়। বর্তমানে তার লাশ কুর্মিটোলা হাসপাতালে রাখা হয়েছে। আশিকের পরিবারের অভিযোগ, তাকে বাসায় ডেকে নিয়ে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের জিওলজি বিভাগের মাস্টার্সের ছাত্র নিহতের ভাই আল আমিন (২৫) বলেন, মঙ্গলবার সকালে তার ছোট ভাইয়ের এক সহপাঠীর (প্রেমিকা) ফোন পেয়ে তার বাসায় যান। সেখানে গিয়ে তিনি তার ছোট ভাইকে মৃত অবস্থায় দেখতে পান।

ভাটারা থানার ওসি মো. শিহাবউদ্দিন ঘটনার জানান, প্রেমিক ও প্রেমিকা একই বিশ্ববিদ্যালয়ের একই সেমিস্টারের শিক্ষার্থী। বিষয়টি এখনও তদন্তাধীন। ময়নাতদন্তের জন্য কুর্মিটোলা থেকে ওই ছাত্রের লাশ ঢাকা মেডিকেলে পাঠানো হচ্ছে।

ঢাকা, ২১ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।