ইউআইইউতে সামার শিক্ষার্থীদের নবীনবরণ


Published: 2019-05-19 22:19:57 BdST, Updated: 2019-09-22 04:12:55 BdST

লাইভ প্রতিবেদকঃ ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে সামার-২০১৯ এর আন্ডারগ্রাজুয়েট ও পোস্ট গ্রাজুয়েট শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। স্কুল অব বিজনেজ অ্যান্ড ইকোনমিকস ও স্কুল অব সাইন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ে সদ্য ভর্তি হওয়া শিক্ষার্থীরা এতে অংশ নেন। ইউআইইউ উপাচার্য অধ্যাপক ড. চৌধুরী মোফিজুর রহমান এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি বলেন,“ চতুর্থ শিল্পবিপ্লব কর্মক্ষেত্রে নতুন নতুন চ্যালেঞ্জ তৈরি করবে। তাই মানসম্পন্ন ও সঠিক শিক্ষায় শিক্ষিত হয়ে চ্যালেঞ্জ মোকাবেলায় নিজেদের তৈরি করার পরামর্শ দেন তিনি”।

উচ্চ শিক্ষার জন্য ইউআইইউকে বেছে নেয়ার নতুন শিক্ষার্থীদের ধন্যবাদ জানিয়ে বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক.ড. হাসনান আহমেদ বলেন “শিক্ষার্থীদের দেশ ও জাতির কল্যাণে দক্ষ, সৎ ও দায়িত্বশীল মানুষ হিসেবে গড়ে তুলতে হবে”।

ইউআইইউ এর সাবেক উপাচার্য ও ইনস্টিটিউট ফর এডভ্যান্সড রিসার্চের নির্বাহী পরিচালক অধ্যাপক ড. এম রিজওয়ান খান শিক্ষার্থীদের পড়াশোনার পাশাপাশি ইনোভেশন ও গবেষণায় মনোযোগ দেয়ার পরামর্শ দেন। এছাড়া অভিবাকদের প্রতি সন্তানের দিকে বিশেষ নজর দেয়ার আহব্বান জানান তিনি।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক এ এস এম সালাহউদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিভাগীয় প্রধানগণ, ক্যারিয়ার কাউন্সেলিং সেন্টারের পরিচালক সহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও কর্মকর্তারা।

ঢাকা, ১৮ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।