সিটি ইউনির্ভাসিটিতে উগ্রবাদ প্রতিরোধে যুব-প্রবৃৃত্তি কর্মশালা


Published: 2019-05-08 20:39:19 BdST, Updated: 2019-05-24 23:34:54 BdST

লাইভ প্রতিবেদক: মানুষের জন্য ফাউন্ডেশনের সহায়তায় রিসডা-বাংলাদেশ কর্তৃক সিটি ইউনির্ভাসিটিতে সহিংস-উগ্রবাদ প্রতিরোধে যুব-প্রবৃৃত্তি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। উক্ত কর্মশালায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের অতিরিক্ত রেজিস্টার মো: নজরুল ইসলাম বলেন, তরুণ সমাজের উদ্যোগের মাধ্যমে ব্যর্থতাকে সফলতায় পরিণত করতে চাই এবং যুব শক্তিকে ইতিবাচক কাজে লাগাতে হবে। যুব সমাজ যেন পদচ্যুত না হয় সেজন্য সহিংস উগ্রবাদ প্রতিরোধে সচেতনতা বৃদ্ধি করতে হবে।

রিসডা বাংলাদেশ এর নির্বাহী পরিচালক মো: হেমায়েত হোসেন বক্তব্যে বলেন, সমাজের চালিকা শক্তি হিসেবে যুবকদের সংগঠিত করে বিদ্যমান হতাশা দূরীকরণ, উগ্রবাদের অবসান এবং জীবন ঘনিষ্ঠ শিক্ষা ও প্রশিক্ষণের মাধ্যমে দক্ষতা বৃদ্ধি ও কর্মসংস্থানের প্রচেষ্টায় রিসডা নিয়োজিত। কর্মশালায় ৫০ জন যুবক সহমোট ৬০ জন উপস্থিত ছিলেন।

কর্মশালাটি পরিচালনা করেন মেরুনাআকতার, প্রকল্প সমন্বয়কারী, রিসডা-বাংলাদেশ। এবং তাকে সহযোগিতা করেন রিসডাবাংলাদেশএরসিটিশাখাসভাপতিতানজিম আহমেদ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মো: সাব্বির হোসেন চৌধুরী, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর এবং মোঃ কামাল পাশা, প্রশাসনিক কর্মকর্তা, সিটি ইউনির্ভাসিটি। সার্বিক সহযোগিতায় ছিলেন, কানিজ ফাতেমা, প্রশাসনিক কর্মকর্তা, রিসডা-বাংলাদেশ।

 

ঢাকা, ০৮ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।