“প্রিপারেশন ফর রামাদান” শীর্ষক সেমিনার


Published: 2019-05-05 20:53:20 BdST, Updated: 2019-05-24 23:31:24 BdST

লাইভ প্রতিবেদকঃ মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে ‘প্রিপারেশন ফর রামাদান’ শীর্ষক এক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।ক্যাম্পাসের কর্ডোভা হলে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ও ভারপ্রাপ্ত ভাইস চ্যান্সেলর হাফিজুল ইসলাম মিয়ার সভাপতিত্বে সেমিনারে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ ও মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ট্রাস্টের সদস্য প্রফেসর এ.টি.এম. ফজলুল হক।

সেমিনারে মূল প্রতিপাদ্য বিষয়ে আলোচনা করেন বিশিষ্ট চিকিৎসক, মিডিয়া ব্যক্তিত্ব ও কোরআন রিসার্চ ফাউন্ডেশনের চেয়ারম্যান প্রফেসর ডা. মতিয়ার রহমান। বিশেষ অতিথি ছিলেন মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ট্রাস্টের সদস্য প্রফেসর ড. এম উমার আলী।

পাবলিক রিলেশন্স অ্যান্ড স্টুডেন্টস অ্যাফেয়ার্সের উপ-পরিচালক আবদুল মতিনের সঞ্চালনায় সেমিনারে অন্যদের মাঝে উপস্থিত ছিলেন স্কুল অব আর্টস অ্যান্ড হিউম্যানিটিসের ডিন প্রফেসর হেমায়েত হোসেইন খান, স্কুল অব বিজনেস অ্যান্ড ইকোনোমিকসের ডিন প্রফেসর হারুন-অর-রশিদ, রেজিস্ট্রার ও সাবেক সচিব মো. মনিরুল ইসলাম, কন্ট্রোলার অব এক্সামিনেশন এ.এইচ.এম. আবু সায়ীদ, সহকারী অধ্যাপক রোকেয়া সুলতানা, মো. মাহবুব আলম, সহকারি অধ্যাপক মোহাম্মাদ আবুল কালাম আজাদ-সহ বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও ছাত্র-ছাত্রীবৃন্দ।

সেমিনারে প্রধান অতিথি বলেন, রমজান আমাদের কাছে নিজেকে শোধরানোর বড় সুযোগ নিয়ে এসেছে। এই সুযোগ কাজে লাগিয়ে নিজেদেরকে তাকওয়াবান মানুষ হিসেবে তৈরি করে দুনিয়াবি কল্যাণ ও পরকালের মুক্তির জন্য মহান আল্লাহর কাছে দোয়া করতে হবে।


ঢাকা, ০৪ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইছ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।