বিজিসি ট্রাস্ট বিশ্ববিদ্যালয়ের ৩৩তম সিন্ডিকেট সভা অনুষ্ঠিত


Published: 2019-05-05 17:41:04 BdST, Updated: 2019-05-24 15:52:41 BdST

বিজিসিটিইউবি লাইভ: বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি অব বাংলাদেশ (বিজিসিটিইউবি) এর ৩৩ তম সিন্ডিকেট সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৫ মে) ভিসি প্রফেসর ড. সরোজ কান্তি সিংহ হাজারী এর সভাপতিত্বে বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় ইউজিসি মনোনীত সদস্য ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. ফরিদ উদ্দীন আহমদ, বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. নারায়ণ বৈদ্য, ব্যবসায় প্রশাসন অনুষদের ডীন প্রফেসর রনজিত কুমার দে, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার এ.এফ.এম আখতারুজ্জামান কায়সার, ইংরেজী বিভাগের চেয়ারম্যান মোঃ খালেদ বিন চৌধুরী এবং ফার্মেসী বিভাগের চেয়ারম্যান অনিন্দ্য কুমার নাথ উপস্থিত ছিলেন।

সভায় বিগত সিন্ডিকেট সভার কার্যবিবরণী এবং একাডেমিক কাউন্সিল সভার কার্যবিবরণী অনুমোদন করা হয়। সভায় সিন্ডিকেট সদস্যগণ বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ও একাডেমিক সার্বিক কর্মকান্ডের বিষয় পর্যালোচনা করেন।

ঢাকা, ০৪ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইছ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।