ঢাকা ইন্টারন্যাশনাল ভার্সিটিতে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের নতুন কমিটি


Published: 2019-05-04 16:21:20 BdST, Updated: 2019-07-21 09:22:41 BdST

লাইভ প্রতিবেদক: ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি শাখার সাংগঠনিক কার্যক্রম বেগবান ও গতিশীল করার লক্ষে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করে নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। এতে ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ছাত্রলীগের সহ-সভাপতি নাসির উদ্দিন আহমেদ পিউ সভাপতি ও ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ছাত্রলীগের সহ-সভাপতি আবু হাসনাত মোহাম্মদ আব্দুল্লাহ মবিন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সংগঠনটির বর্তমান কেন্দ্রীয় সভাপতি: মো. নাজিম এবং সাধারণ সম্পাদক নোমান হোসাইন তালুকদার গতকাল ০২ মে বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ, ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি শাখার নতুন কমিটির অনুমোদন দেয়। সংগঠনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করা হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, পূর্নাঙ্গ কমিটি দ্রুত করে কেন্দ্রীয় দপ্তর সেলে জমা দিতে নির্দেশ দেয় কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি: ইমরান হোসেন সায়েম, ইয়াছিন আরাফাত ইমন, সোহেল মাহমুদ রোহান, যুগ্ম-সাধারণ সম্পাদক: লামিয়া আক্তার, মোহাম্মাদ ছামছুল তাবরীজ, আবরার ফায়েজ ইয়েন, সাংগঠনিক সম্পাদক: এস.এম. সাইফুল ইসলাম রাজীব, সাখাওয়াত মোল্লা রাজন, ফজলে রাব্বী, দপ্তর সম্পাদক: রায়হান চৌধুরী, প্রচার সম্পাদক: নাঈমুর রহমান নাবিল, আইন বিষয়ক সম্পাদক: সাইদুল বারী আদর, সমাজসেবা বিষয়ক সম্পাদক: মেহেদী হাসান, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক: সানজিয়া সানজি, ছাত্রী বিষয়ক সম্পাদক: কানিজ ফাতেমা, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক: নাঈম হাসান অভি মনোনীত হয়েছেন।

বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ, ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভাসিটির সদ্য সাবেক সভাপতি: মওদুদ আহমেদ সওদাগর ও ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভাসিটি ছাত্রলীগের বর্তমান সভাপতি, বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ, ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভাসিটির সদ্য সাবেক সাধারণ সম্পাদক: মোহাম্মদ হাসনাইম ইমতিয়াজ রহমান নবনির্বাচিত কমিটির মনোনীত সকল নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছেন।

ঢাকা, ০৪ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইছ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।