বঙ্গবন্ধু চ্যাম্পের সাফল্য, গণ বিশ্ববিদ্যালয়ে বিজয় উৎসব


Published: 2019-04-29 18:05:13 BdST, Updated: 2019-05-22 09:15:21 BdST

গনবি লাইভ: প্রথমবারের মত অনুষ্ঠিত বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্প'১৯ এ চারটি ইভেন্টে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করায় বিজয় উৎযাপন করেছে সাভারের গণ বিশ্ববিদ্যালয় (গনবি)। সোমবার (২৯ এপ্রিল) দুপুরে বিশ্ববিদ্যালয় প্রশাসনের উদ্যোগে ক্যাম্পাসের আমতলায় এ আয়োজন সম্পন্ন হয়।

উক্ত আয়োজনে খেলাধুলায় অংশগ্রহনকারী শিক্ষার্থীদের মিষ্টি খাইয়ে বিজয় আনন্দে শামিল হন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. দেলোয়ার হোসেন। এসময় সেখানে পরীক্ষা নিয়ন্ত্রক মীর মোর্তুজা আলী, বিভিন্ন অনুষদীয় ডীন, বিভাগীয় প্রধানগণ, প্রশাসনিক কর্মকতা-কর্মচারী এবং সাধারণ শিক্ষার্থীরা উপস্থিত ছিল। পরে সাধারণ শিক্ষার্থীসহ সংশ্লিষ্ট সকলে একে অপরকে মিষ্টি খাওয়ানোর মধ্যে দিয়ে বিজয় উল্লাসে মেতে ওঠে।

বিজয়ী খেলোয়াড়দের অভিনন্দন জানিয়ে রেজিস্ট্রার মো. দেলোয়ার হোসেন বলেন, 'তোমরা বিশ্ববিদ্যালয়ের জন্য যে সম্মান বয়ে এনেছ, তাতে আমরা সকলে অত্যন্ত আনন্দিত এবং গর্বিত। আশা করি, ভবিষ্যতেও তোমরা এ বিজয়ের ধারা অব্যাহত রাখবে এবং সেই সাথে বাংলাদেশ জাতীয় দলের হয়ে নৈপুণ্য প্রদর্শনের মাধ্যমে দেশকে বিশ্বের দরবারে তুলে ধরবে।'

প্রসঙ্গত, বিগত ২৯ মার্চ থেকে ২৭ এপ্রিল পর্যন্ত আয়োজিত এ প্রতিযোগিতায় মোট ১০টি ইভেন্টের মধ্যে ছেলেদের ফুটবলসহ মেয়েদের ফুটবল, ক্রিকেট ও হ্যান্ডবলে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে গণ বিশ্ববিদ্যালয়। সারাদেশ থেকে মোট ৬৫ টি বিশ্ববিদ্যালয়ের প্রায় ২৭০০ ক্রীড়াবিদ এতে অংশ নেন।

ঢাকা, ২৯ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।