ইউল্যাবে নানা আয়োজনে বর্ষবরণ উদযাপিত


Published: 2019-04-15 17:15:42 BdST, Updated: 2019-12-07 00:41:38 BdST

ইউল্যাব লাইভ: ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব)- এ নানা আয়োজনে বর্ষবরণ উদযাপন করা হয়েছে। পহেলা বৈশাখের দিন বাংলা নববর্ষ-১৪২৬ উদযাপন উপলক্ষে সকাল ৮টায় মোহাম্মদপুরস্থ ইউল্যাব স্থায়ী ক্যাম্পাসে ইউল্যাব আর্ট এন্ড ফটোগ্রাফি ক্লাবের আয়োজনে এক বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের করা হয়।

এসময় অন্যান্যের মধ্যে ইউল্যাব ভিসি প্রফেসর এইচ এম জহিরুল হক, উপ-ভিসি প্রফেসর শামসাদ মর্তুজা, মিডিয়া স্টাডিজ ও জার্নালিজম বিভাগের সিনিয়র লেকচারার এএফএম মনিরুজ্জামান শিপুসহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এরপর মনোজ্ঞ সাংস্কৃতিক পর্বে গান, নাচ, নাটক, কবিতা আবৃত্তি, বিট বক্সিং, র‍্যাপ সং, কুইজ শো, পাবজি গেমস প্রতিযোগিতা, উড ব্রেকিং শো, ফান ডিবেট, ঘুড়ি উৎসবসহ নানা ধরনের অনুষ্ঠানের আয়োজন করা হয়। এদিন একই সাথে ইউল্যাব কো-কারিকুলার অফিসের আয়োজনে স্প্রিং সেমিস্টারের ক্লাব কার্নিভাল অনুষ্ঠিত হয়।

এছাড়াও ববর্ষবরণের এ আনন্দ উৎসবে বাড়তি মাত্রা যোগ করে ইউল্যাবের বিভিন্ন ক্লাবের স্টল। যেখানে দেশি-বিদেশী খাবার, শো-পিস, পোশাক, কোমল পানীয় ও শরবতসহ বিভিন্ন পণ্যের সমাহারে স্টলগুলো এক বর্ণিল সাজে সজ্জিত করা হয়।

এদিন স্থায়ী ক্যাম্পাসে যেন প্রাণের মেলা বসেছিল। বাহারি রঙের পোশাকে বর্ণিল সাজে সেজেছিল শিক্ষার্থীরা। সবশেষে ধামাকা কনসার্ট এর মধ্য দিয়ে দিনব্যাপী বৈচিত্র‍্যপূর্ণ অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। ব্যান্ড সংগীতের বাদ্যযন্ত্র আর গানের তালে মেতে উঠে তরুণ-তরুণীরা।

ঢাকা, ১৫ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।