গবিসাসের ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত


Published: 2019-02-12 20:44:16 BdST, Updated: 2019-08-20 07:39:19 BdST

গণবি লাইভঃ “সৃজনশীল ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতার মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি সমুন্নত রাখা” এই শ্লোগানকে ধারণ করে দিনব্যাপী আড়ম্বরপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে সাভারের গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (গবিসাস) ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে সোমবার বিকাল ৫টায় গবিসাস কার্যালয়ে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ শেষে প্রশাসনিক ভবনে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার মোঃ দেলোয়ার হোসেন।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার মোঃ দেলোয়ার হোসেন বলেন, ‘বস্তুনিষ্ঠ সাংবাদিকতা দেশের উন্নয়নে সহায়ক ভুমিকা পালন করে। লেখাপড়ার পাশাপাশি আজকে যারা বিশ্ববিদ্যালয় পর্যায়ে বিভিন্ন গণমাধ্যমে প্রতিনিধিত্ব করছে তারা ভবিষ্যতে দেশের কল্যাণে অগ্রণী ভুমিকা পালন করবে বলে আমি আশাবাদী।

গবিসাসের সভাপতি রিফাত মেহেদী ও সাধারণ সম্পাদক মোঃ রনি খাঁর সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী রেজিস্ট্রার আবু মোহাম্মদ মোক্কামেল, মনিরুল ইসলাম মাসুম, ড. ফুয়াদ হোসেন, মোঃ মেহেদী হাসান (সরোজ মেহেদী), রিয়াজুল ইসলাম, আফরোজা সিদ্দিকা প্রমুখ।

উল্লেখ্য, গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (গবিসাস) প্রতিষ্ঠিত হয় ১০ ফেব্রুয়ারি ২০১৩ সালে। দীর্ঘ ৬ বছর সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে সবার আস্থা অর্জন করে গৌরবের সাথে এগিয়ে যাচ্ছে গবিসাস।


ঢাকা, ১২ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।