মানারাত ভার্সিটিতে ফার্মেসি বিভাগের বিদায় সংবর্ধনা


Published: 2019-02-09 17:13:58 BdST, Updated: 2019-08-20 18:42:53 BdST

এমআইইউ লাইভ: মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ফার্মেসি বিভাগের ২৬তম ব্যাচের ছাত্র-ছাত্রীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে আশুলিয়ায় অবস্থিত বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসের সেমিনার হলে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ও ভারপ্রাপ্ত ভিসি হাফিজুল ইসলাম মিয়া এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

ফার্মেসি বিভাগের প্রধান ও অ্যাসোসিয়েট প্রফেসর ড. নারগিস সুলতানা চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ট্রাস্টের সদস্য প্রফেসর ড. এম. উমার আলী, স্কুল অব ইঞ্জিনিয়ারিং সায়েন্স অ্যান্ড টেকনোলজির ডিন প্রফেসর ড. এম. কোরবান আলী ও ড. মোশাররফ হোসেইন।

অনুষ্ঠান প্রধান অতিথির বক্তৃতায় ভারপ্রাপ্ত ভিসি হাফিজুল ইসলাম মিয়া বিদায়ী ছাত্র-ছাত্রীদর ভবিষ্যৎ জীবনে উত্তোরোত্তর সফলতা কামনা করেন। অনুষ্ঠান উপলক্ষে বর্ণিল সাজে সাজানো হয় আশুলিয়ার স্থায়ী ক্যাম্পাস। ফার্মেসি বিভাগের ছাত্র-ছাত্রীদের মাঝে উৎসবের আমেজ বিরাজ করে।

 


ঢাকা, ০৯ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।