বাসা থেকে বেরিয়ে ট্রেনে কাটা পড়লেন বিশ্ববিদ্যালয় ছাত্র!


Published: 2019-02-02 16:31:15 BdST, Updated: 2019-02-22 06:56:51 BdST

গাজীপুর লাইভ: বাসা থেকে বেরিয়ে ট্রেনে কেটে প্রাণ গেছে বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রের। গাজীপুর ঢাকায় যাওয়ার জন্য তিনি রেললাইন ধরে স্টেশনের দিকে যাচ্ছিলেন।অসাবধানতাবশত ট্রেনে কাটা পড়েছেনে তিনি। নিহত সফিউল্লাহ রাজধানীর মিরপুরের একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছিলেন।

শনিবার সকালে গাজীপুরের জয়দেবপুর রেল জংশনের দক্ষিণে পূর্ব চান্দনা এলাকায় দুর্ঘটনাটি ঘটেছে। নিহত সফিউল্লাহ, গাজীপুরের কালিগঞ্জ উপজেলার পোটান এলাকার মাওলানা আব্দুস সামাদের ছেলে।

জয়দেবপুর রেল জংশনের বড় মাস্টার মো. শাহজাহান জানান, পঞ্চগড় থেকে ঢাকাগামী একতা এক্সপ্রেজ সকাল ৮টা ২৮মিনিটে জয়দেবপুর স্ট্যাশন ত্যাগ করে যাওয়ার পর কয়েকশ গজ দক্ষিনে পূর্ব চান্দনা নামক স্থানে ট্রেনে কাটা পড়ে সফিউল্লাহ। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

তিনি রাজধানী ঢাকার মিরপুর এলাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে অনার্স তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন। পরিবারের বরাত দিয়ে তিনি আরো জানান, নিহত সফিউল্লাহ পড়ালেখার পাশাপাশি গামেন্ট ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন।

শনিবার সকালে তিনি ঢাকায় যাওয়ার জন্য রেল লাইন দিয়ে হেঁটে স্টেশনে আসছিলেন। জয়দেবপুর রেল জংশন পুলিশ ফাঁড়ির ইনচার্জ সুব্রত দাস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


ঢাকা, ০২ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।