এশিয়ান ইউনিভার্সিটির ২৩তম বর্ষপূর্তি উদযাপিত


Published: 2019-01-04 17:35:22 BdST, Updated: 2019-06-18 17:29:45 BdST

লাইভ প্রতিবেদক: এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর ২৩তম বর্ষপূর্তি উদযাপিত হয়েছে। ঢাকায় অবস্থিত বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে জাতীয় পতাকা এবং বিশ্ববিদ্যালয়ের পতাকা উত্তোলনের মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর আনুষ্ঠানিকতা শুরু হয়।

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শুক্রবার সকাল নয়টায় এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে কেক কাটার আয়োজন করা হয়। এরপর উড়ানো হয় বিশ্ববিদ্যালয়ের নাম খচিত ফেস্টুনসহ বর্ণিল রঙের বেলুন।

এদিনে বিশ্ববিদ্যালয়ের সকল পর্যায়ের শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা-কর্মচারী, অতিথিবৃন্দ, অভিভাবক মণ্ডলী, শুভানুধ্যায়ী ও শিক্ষার্থীসহ সকলের অংশগ্রহণে এক আনন্দঘণ পরিবেশের সৃষ্টি হয়।

বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. আবুল হাসান সাদেক আগত সকলের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। শিক্ষকমণ্ডলী ও কর্মকর্তা-কর্মচারীরা ভিসিকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ভিসি বলেন, এশিয়ান ইউনিভার্সিটি ক্ষুদ্র পরিসরে যাত্রা শুরু করেছিল, আজ এটি বহু শিক্ষার্থীর পদচারণায় মুখরিত দেশের অন্যতম বৃহত্তম বেসরকারি বিশ্ববিদ্যালয়। তিনি সহকর্মীদের এ কাজে মূল্যবান অবদানের জন্য ধন্যবাদ জানান।

এ বছরকে তিনি “মানসম্মত শিক্ষা ও সেবা বছর” হিসেবে ঘোষণা করেন। প্রতিটি বিভাগের শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীরা এ বিশ্ববিদ্যালয়কে শীর্ষস্থানে নিয়ে যাবার জন্য ক্রমাগত কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

 

ঢাকা, ০৪ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।