মানারাত ভার্সিটিতে দিনব্যাপী ওয়ার্কশপ


Published: 2018-12-03 16:45:49 BdST, Updated: 2018-12-13 06:07:26 BdST

এমআইইউ লাইভ: মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে (এমআইইউ) বিবিএ শিক্ষার্থীদের উপস্থিতিতে দিনব্যাপী ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে।
সোমবার “বিজনেস কমিউনিকেশন অ্যান্ড প্রেসেন্টেশন স্কিলস” শীর্ষক অনুষ্ঠিত হয়।

আশুলিয়ায় বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসের সেমিনার হলে দিনব্যাপী এ ওয়ার্কশপের উদ্বোধন করেন স্কুল অব ইঞ্জিনিয়ারিং, সায়েন্স অ্যান্ড টেকনোলজির ডিন ও বিশ্ববিদ্যালয়ের প্রোক্টর প্রফেসর ড. এম. কোরবান আলী।

ওয়ার্কশপের মূল প্রতিপাদ্য নিয়ে আলোচনা করেন ব্যবসা প্রশাসন বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ও বাংলাদেশ ইউনিভার্সিটি প্রোফেশনালসের (বিইউপি) পিএচডি গবেষক মো. মাহবুব আলম এবং ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি মালয়েশিয়ার পিএচডি গবেষক মুহাম্মদ আফসার কাউয়ূম।

ব্যবসায় প্রশাসন বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ও স্থায়ী ক্যাম্পাসের ডিবিএ এর কোঅর্ডিনেটর মো. কামরুজ্জামানের সভাপতিত্বে ওয়ার্কশপ সঞ্চালনা করেন অ্যাসিস্ট্যান্ট প্রফেসর আশিকুন্নবি।

মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (এমআইইউ) বিজনেস ক্লাব, স্থায়ী ক্যাম্পাস এ ওয়ার্কশপ আয়োজন করে। এতে ব্যবসায় প্রশাসন বিভাগের বিভিন্ন ব্যাচের ছাত্র-ছাত্রীরা অংশ নেন।

 

 


ঢাকা, ০৩ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।