বাঁচতে চায় গণবি শিক্ষার্থী নিলয়


Published: 2018-11-27 15:48:08 BdST, Updated: 2018-12-11 00:22:08 BdST

গণবি লাইভ: সাভারের গণ বিশ্ববিদ্যালয় (গবি) ফিজিওথেরাপি বিভাগের ৩৪তম ব্যাচের শিক্ষার্থী নাইমুল ইসলাম নিলয় মারণব্যাধি ক্যান্সারের সাথে যুদ্ধ করছে। গত ছয় মাস ধরে নিলয় বিশ্ববিদ্যালয়ে যেতে পারছে না। তার বাবা পেশায় একজন পরিবহন শ্রমিক। ছয় মাস ধরে সন্তানের চিকিৎসার খরচ চালাতে তিনি এখন সর্বস্বান্ত। এ অবস্থায় তিনি আর ছেলের চিকিৎসার ব্যয় চালিয়ে যেতে পারছেন না।

নিলয় বঙ্গবন্ধু মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের অনকোলজি বিভাগে ডা. মো: নাজির উদ্দিন মোল্লার অধীনে চিকিৎসা গ্রহণ করছে। তার চিকিৎসার পূর্ণ কোর্স সম্পন্ন করতে আরো অন্তত পাঁচ লাখ টাকা দরকার। এ অবস্থায় নিলয়ের চিকিৎসার জন্য বিত্তবান ব্যক্তিদের সহযোগিতা কামনা করছে তার পরিবার।

আর্থিক সাহায্য পাঠানোর জন্য যোগাযোগ: নাসরিন রহমান (নিলয়ের মা) ০১৭২৭৮১৯৮৬১ (বিকাশ) ডা.হামিদুর রহমান (সাংগঠনিক সম্পাদক, গবি ফিজিওথেরাপি বিভাগ অ্যালামনাই এসোসিয়েশন) ০১৭১৭৯৮০২৭১ (বিকাশ), ব্র্যাক ব্যাংক অ্যাকাউন্ট নম্বর- ১৫০১১০১৫৩৬০৯৫০০১ মিডফোর্ড শাখা (নিলয়ের চাচা)।

 


ঢাকা, ২৭ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।