বিশ্ববিদ্যালয়ের এই ছাত্রটি আর কোনদিন ক্লাসে আসবে না!


Published: 2018-11-27 12:47:35 BdST, Updated: 2018-12-11 02:31:46 BdST

লাইভ প্রতিবেদক : বিশ্ববিদ্যালয়ে ভর্তির পর স্বপ্নগুলো বেড়ে উঠছিল বেশ। আড্ডা, ঘুরাঘুরি, পড়াশোনা এনিয়ে কাটছিল সময়। তবে জীবনের পাখা মেলে ধরার আগেই সব শেষ। একটি দুর্ঘটনা সারাজীবনের কান্না হয়ে গেল তার পরিবারে। এই কান্না বেসরকারি বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সাইন্স বিভাগের ছাত্র নাঈম হাসানের জন্য।

আর কদিন বাদেই তিনি পড়াশোনা শেষ করে গ্র্যাজুয়েট হতেন। এর আগেই কভার্ডভ্যানের চাপায় প্রাণ গেছে তার। সহপাঠী ও স্বজনদের কাঁদিয়ে তিনি চলে গেছেন না ফেরার দেশে। এই ছাত্রটি আর কোনদিন বিশ্ববিদ্যালয়ে ক্লাস করতে আসবে না। বন্ধুদের আড্ডা মাতিয়ে তুলবে না। বাবা-মায়ের কাছে এটা ওটা নিয়ে বায়না ধরবে না। পরিবারের কান্না হয়ে হৃদয়ের মাঝে থাকবেন সারাজীবন। একটি মেধাবী স্বপ্ন এভাবে চিরতরে বিলীন হয়ে গেছে।

জানা গেছে, গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গী কলেজ গেট এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে কভার্ডভ্যান চাপায় ঘটনাস্থলেই নিহত হয়েছেন নাঈম হাসান নামে বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্র। সোমবার (২৬ নভেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে ওই দুর্ঘটনা ঘটে।

নিহত নাঈম ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস এগ্রিকালচার এন্ড টেকনোলজির (আইইউবিএটি) অনার্স ৪র্থ বর্ষের ছাত্র ছিলেন। তিনি কম্পিউটার সাইন্সে পড়াশোনা করতেন। তিনি টঙ্গীর কলেজ গেট এলাকার আবুল হাসেমের ছেলে।

পুলিশ জানান, টঙ্গী কলেজ গেট এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হওয়ার সময় কভার্ডভ্যানের নিচে চাপা পড়েন নাঈম হাসান। এ সময় ঘটনাস্থলেই তিনি নিহত হন। পরে খবর পেয়ে তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ। এঘটনার প্রতিবাদে এলাকাবাসী মহাসড়ক অবরোধ করে রাখে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

ঢাকা, ২৭ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।