বিশ্ববিদ্যালয় থেকে সদ্য পাশ ইঞ্জিনিয়ার ট্রেনের ধাক্কায় নিহত


Published: 2018-11-25 01:06:01 BdST, Updated: 2018-12-11 02:29:27 BdST

ময়মনসিংহ লাইভ : এইতো কয়েকদিন আগে বিশ্ববিদ্যালয় থেকে ইঞ্জিনিয়ারিং পাশ করে বেরিয়েছেন তিনি। চাকরি নিয়েছেন একটি বেসরকারি প্রতিষ্ঠানে। দিনগুলো কেটে যাচ্ছিল বেশ ভালোভাবেই। একটি দুর্ঘটনা তার সবকিছু কেড়ে নিয়েছে। চলে গেছেন না ফেরার দেশে। ট্রেনের ধাক্কায় নিহত হয়েছেন তিনি। নিহত ওই ছাত্রের নাম আলমগীর হোসেন। তিনি ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি এন্ড সাইন্সেস (ইউআইটিএস) এ পড়াশোনা করেছেন। তার বাড়ি ফুলপুর পৌসভার দিউ গ্রামে। তার অকাল মৃত্যুতে এলাকায় শোক বইছে।

জানা যায়, উপজেলার দিউ গ্রামের কলেজ রোড এলাকার আলমগীর হোসেন (৩০) কিছু দিন আগে ইউআইটিএস থেকে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে পাশ করে ঢাকার একটি বেসরকারী প্রতিষ্ঠানে চাকরি শুরু করেন। তিনি মঙ্গলবার ছুটিতে বাড়ি এসেছিলেন। শুক্রবার (২৩ নভেম্বর) দুপুরে বাড়ি থেকে কর্মস্থলে ফেরার পথে খিলগাঁও রেলক্রসিংয়ে একটি দ্রুতগামী ট্র্রেন তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হন। তার মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে এলাকায় শোকের ছায়া নেমে আসে। শনিবার দুপুরে তার লাশ বাড়িতে পৌঁছলে পরিবারে শোকের মাতম চলে। শনিবার (২৪ নভেম্বর) রাতে ফুলপুর ডিগ্রি কলেজ মাঠে নামাজে জানাজা শেষে তার দাফন কাজ সম্পন্ন হয়।

ঢাকা, ২৫ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।