নর্দান বিশ্ববিদ্যালয়ে নবাগত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন


Published: 2018-11-24 20:34:55 BdST, Updated: 2018-12-11 02:31:23 BdST

এনইউবি লাইভ: নর্দান বিশ্ববিদ্যালয়ের পাবলিক হেলথ বিভাগের নবাগত শিক্ষার্থীদেরকে অরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি প্রফেসর ড. আনোয়ারুল করিম।

বাংলাদেশ সেন্টার ফর কমিউনিকেশন প্রোগ্রামস এর প্রোগ্রাম ডিরেক্টর ড. জিনাত সুলতানা এ অনুষ্ঠানে গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিসিসিপির সিনিয়র ডেপুটি ডিরেক্টর ড. নজরুল হক।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে নবাগত শিক্ষার্থীকে সময়নিষ্ঠ ও অধ্যবসয়ী হবার আহ্বান জানান। তিনি বলেন, জীবনে সফল হতে গেলে তোমাকে শুরুতেই একটি পরিকল্পনা আঁকতে হবে এবং লক্ষ্য অর্জনের জন্য সদা সচেষ্ট থাকতে হবে।

বিভাগীয় প্রধান প্রফেসর ড. (লে. কর্নেল অব.) সরদার মাহমুদ হোসাইন এর সভাপতিত্বে এ অনুষ্ঠানে অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিভাগের শিক্ষকবৃন্দ, প্রশাসনিক কর্মকর্তাবৃন্দ ও নবাগত শিক্ষার্থীরা। অনুষ্ঠান শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

 

ঢাকা, ২৪ নভেম্বর (ক্যাম্পানলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।