গণ বিশ্ববিদ্যালয়ে প্রোগ্রামিং কনটেস্ট


Published: 2018-09-20 18:03:59 BdST, Updated: 2018-10-19 05:05:53 BdST

গণবি লাইভ: গণ বিশ্ববিদ্যালয়ে (গণবি) কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের আয়োজনে প্রোগ্রামিং কনটেস্ট অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ল্যাবে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো: দেলোয়ার হোসেন।

প্রোগ্রামিং কনটেস্ট উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ভৗত ও গাণিতিক বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. হাসিন অনুপমা আজহারী, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান মো: করম নেওয়াজ, ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান মো: সিরাজুল ইসলাম।

প্রতিযোগিতায় কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং, ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং ও ফলিত গণিত বিভাগের ৫১ জন শিক্ষার্থী ১৭টি গ্রুপে বিভক্ত হয়ে অংশগ্রহণ করে এবং প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকার করে কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থীরা।

 

ঢাকা, ২০ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।