বিশ্ববিদ্যালয় ছাত্রকে কুপিয়ে মৃত ভেবে পালায়ন


Published: 2018-09-18 01:44:05 BdST, Updated: 2018-10-20 15:15:39 BdST

সাভার লাইভ : সাভারের সিটি ইউনিভার্সিটির ভিতরে এক শিক্ষার্থীকে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে অন্য বিভাগের শিক্ষার্থীরা। আশঙ্কাজনক অবস্থায় তাকে সাভারের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার রাতে এ ঘটনা ঘটে। আহত ওই শিক্ষার্থীর নাম মুরাদ হোসেন। তিনি সিটি ইউনিভার্সিটির বিবিএ তৃতীয় সেমিষ্টারের শিক্ষার্থী। আহত ওই শিক্ষার্থী সাভারের শাহিবাগ এলাকার মোজ্জামেল হকের ছেলে।

আহত ওই ছাত্র জানান, রাত ১১ টায় সে সাভারের বাড়ি থেকে সিটি ইউনিভার্সিটিতে শাহিন পলাশ নামের এক বন্ধুর ডাকে তিনি তার সাথে দেখা করতে যায় । এ সময় পূর্ব শক্রুতার জের ধরে সিটি ইউনিভার্সিটির ষ্টেট অফিসার হুমায়নের নির্দেশে এমবিবিএর শিক্ষার্থী ফিরোজ হোসেন ও ফয়সাল তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে আহত করে। একপর্যায়ে মৃত ভেবে তারা ফেলে পালিয়ে যায়। পরে অন্য শিক্ষার্থীরা তার গোঙ্গানির শব্দ শুনে তাকে আশঙ্কাজনক অবস্থায় সাভারের এনাম মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করে। এঘটনার পর থেকে অস্ত্রধারী ওই শিক্ষার্থীরা ক্যাম্পাস থেকে গা ঢাকা দিয়েছে।

সাভার মডেল থানার ওসি আব্দুল আউয়াল বলেন এ ঘটনায় এখন পর্যন্ত কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে বলে উল্লেখ করেন তিনি।


ঢাকা, ১৮ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।