কোটা : ছাত্রলীগের মহড়া, ড্যাফোডিলে মানববন্ধন স্থগিত


Published: 2018-07-09 18:16:05 BdST, Updated: 2018-07-23 06:25:34 BdST

লাইভ প্রতিবেদক: ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ক্যাম্পাসের সামনে ছাত্রলীগের নেতাকর্মীদের মারমুখী অবস্থানের কারণে শিক্ষার্থীরা মানববন্ধন কর্মসূচি স্থগিত করেছেন। ছাত্রলীগের মহড়া ও একের পর এক হুমকি ধামকির প্রেক্ষিতে ওই সিদ্ধান্ত নেন শিক্ষার্থীরা। কোটা সংস্কারে প্রজ্ঞাপন জারি ও অান্দোলনরত শিক্ষার্থীদের ওপর হামলা-মামলার প্রতিবাদে সোমবার ড্যাফোডিল ইউনিভার্সিটিতে মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়।

শিক্ষার্থীদের অভিযোগ, সকাল ১০ টা থেকেই ক্যাম্পাসের সামনে কলাবাগান
থানা যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা অবস্থান নেন। এসময় ক্যাম্পাসে আসা শিক্ষার্থীদের আন্দোলনের ব্যাপারে ডেকে ডেকে হুমকি দেয়া হয়েছে। আন্দোলনে নামলে পা ভেঙে দেয়া হবে বলে হুমকি দেয়া হয়। এ অবস্থায় শিক্ষার্থীরা কর্মসূচি স্থগিত করেন। তবে তারা কর্মসূচি বাতিল করেননি বলে জানান।

উল্লেখ্য, কোটা সংস্কারের দাবিতে আন্দোলনরত সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের নেতাদের ওপর হামলা ও নির্যাতনের প্রতিবাদের সোমবার সব প্রাইভেট বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ কর্মসূচি পালন করা হচ্ছে।


ঢাকা, ০৯ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।