রাজধানীতে প্রাণ গেল বিশ্ববিদ্যালয় ছাত্রের: আন্দোলন, ক্ষোভ


Published: 2018-07-02 18:04:35 BdST, Updated: 2018-09-24 22:10:02 BdST

লাইভ প্রতিবেদক: রাজধানীর মিরপুরে বাসের ধাক্কায় প্রাণ গেছে বিশ্ববিদ্যালয় ছাত্রের। তিনি ঢাকা উত্তর মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ছিলেন।

দিশারী পরিবহনের একটি বাসের ধাক্কায় তিনি নিহত হয়েছে। নিহত সৈয়দ মাসুদ রানা বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজির-বিইউবিটি ছাত্র। সোমবার সকাল সাড়ে আটটার দিকে মিরপুর চিড়িয়াখানা সড়কের ঈদগাহ মাঠ মোড়ে এ দুর্ঘটনা ঘটেছে।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে মিরপুর সনি সিনেমা হলের সামনের রাস্তা বন্ধ করে বিক্ষোভ ও গাড়ি ভাঙচুর করে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা।

এসময় তারা বিভিন্ন পরিবহনের বেশ কয়েকটি মিনিবাস ভাঙচুর করে। পরবর্তীতে ঘটনাস্থলে পুলিশ ও বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ তাদের সঙ্গে কথা বলে শান্ত করার চেষ্টা করেন।

এসআই তাজনাহার জানান, ঘটনার পর দিশারী পরিবহনের বাসটি আটক করা হয়েছে। তবে চালককে পাওয়া যায়নি।

জানা গেছে, মাসুদ রানা বিইউবিটির বিবিএ ডিপার্টমেন্টের ৩০তম ব্যাচের শিক্ষার্থী ছিল। সকালে ক্যাম্পাসে আসার সময় দিশারী পরিবহনের একটি বাস পেছন থেকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন।

পরে পথচারীরা দ্রুত উদ্ধার করে পঙ্গু হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 


ঢাকা, ০২ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।