বিশ্ববিদ্যালয় ছাত্রীকে যৌন হয়রানি,অতপর...


Published: 2018-06-28 22:16:38 BdST, Updated: 2018-07-23 12:04:41 BdST

লাইভ প্রতিবেদক: রাজধানীর খিলগাঁওয়ে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ উঠেছে। এনিয়ে এলাকায় চলছে নানান দেন দরবার। এ ঘটনায় জুয়েল নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

খিলগাঁও থানার পুলিশ সূত্রে জানা যায়, গ্রেপ্তার হওয়া জুয়েল খুনের মামলার এজাহারভুক্ত আসামি। কয়েক মাস ধরে বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্রীকে নানাভাবে হয়রানি করে আসছিলেন তিনি। গত শনিবার নিজ বাসার সামনে ওই তরুণীর ওড়না ধরে টানাটানি করেছেন অভিযুক্ত জুয়েল।

ওদিকে সোমবার জুয়েলকে আদালতে হাজির করে পাঁচ দিন রিমান্ডে নেয়ার আবেদন করে পুলিশ। শুনানি শেষে আদালত আসামিকে তিন দিন পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছেন।

এর আগে শনিবার তরুণীর মা বাদী হয়ে খিলগাঁও থানায় জুয়েলকে আসামি করে মামলা করেন। সেদিন রাতেই জুয়েলকে গ্রেপ্তার করা হয়। খিলগাঁও থানার ওসি মশিউর রহমান গণমাধ্যমকে বলেন, জুয়েলের বিরুদ্ধে স্ত্রীকে হত্যার অভিযোগ রয়েছে।

ওই মামলায় জুয়েলের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেয়া হয়েছে। আদালতে দেয়া পুলিশের প্রতিবেদনে বলা হয়েছে, জুয়েল চিহ্নিত সন্ত্রাসী। সহযোগীদের নিয়ে রাস্তায় মেয়েদের উত্ত্যক্ত করে আসছিলেন।

জামিন পেলে তদন্তে ব্যাঘাত ঘটাবেন জুয়েল। ওই ছাত্রীর মা সাংবাদিকদের বলেন, তার মেয়ে ঘটনার দিন রাত আটটার দিকে বাসা থেকে বের হন। তখন জুয়েলসহ তিন সহযোগী মিলে তার মেয়েকে হয়রানি করেন।

মেয়ের চিৎকারে আশেপাশের লোকজন এলে আসামিরা পালিয়ে যান। জুয়েল কয়েক মাস ধরে তার মেয়েকে নানাভাবে উত্ত্যক্ত করে আসছিলেন।


ঢাকা, ২৮ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।