প্রাইভেটকারে তরুণীকে মুখবেঁধে ধর্ষণ করে বিশ্ববিদ্যালয় ছাত্র!


Published: 2018-06-14 01:41:30 BdST, Updated: 2018-08-15 23:11:36 BdST

লাইভ প্রতিবেদক : প্রাইভেটকারে উঠার পর তরুণীকে মুখবেঁধে ধর্ষণ করেছে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের সেই ছাত্র। এসময় ওই ছাত্রী ছটফট করেও কোন কাজ হয়নি। মদ্যপ অবস্থায় তাকে ধর্ষণ করা হয়। রিমান্ডে থাকা বিশ্ববিদ্যালয় ছাত্র রনি ওই কথা জানিয়েছে। তিনি বলেন প্রতিরাতেই তিনি লং ড্রাইভে বের হন। এসময় গাড়িতে বসেই মদ্যপানে অভ্যস্ত রনি।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই মিনহাজ উদ্দিন জানান, ধর্ষণের ওই ঘটনায় অভিযুক্ত রনিকে জিজ্ঞাসাবাদ চলছে। তার কাছ থেকে তথ্য নিয়ে অপহরণ-ধর্ষণে সহযোগী গাড়িচালক ফারুককে গ্রেফতারের চেষ্টা চলছে। রাজধানীর কলেজগেটে ধর্ষণের শিকার ২১ বছরের তরুণী বিবাহিত।

জানা গেছে, শ্যামলীর বাসিন্দা ওই তরুণী জরুরি প্রয়োজনে ফার্মগেটে যেতে গাড়ির জন্য সড়কে অপেক্ষা করছিলেন। কিন্তু রাস্তায় কোনো যানবাহন না পেয়ে তিনিসহ আরও এক তরুণী ধর্ষক মাহমুদুল হক রনির প্রাইভেটকারে (ঢাকা মেট্রো- গ ২৯-৫৪১৪) লিফট নেন। তাদের মধ্যে এক তরুণী শিশুমেলায় নেমে যান।

এরপরই সামনে থেকে গাড়ির পেছনের আসনে চলে আসেন মদ্যপ রনি। তিনি শ্যামলীর ওই তরুণীকে গালিগালাজ ও ভয়ভীতি দেখান। এক পর্যায়ে তার মুখ রুমাল দিয়ে বেঁধে ফেলেন।
এরপর শিশু মেলা থেকে কলেজ গেটে আসার পথে ওই গৃহবধূকে ধর্ষণ করেন রনি। ওই সময় নিজেকে বাঁচাতে ধস্তাধস্তি করতে থাকেন তরুণী।

এ অবস্থায় প্রাইভেটকারটি কলেজগেট সিগন্যালে জ্যামে আটকা পড়লে পথচারীরা এসে গৃহবধূকে রক্ষা করে। তারা রনি ও গাড়িচালক ফারুককে আটক করে মারধরের পর শেরেবাংলা নগর থানার পুলিশের কাছে তুলে দেয়।

পরে রোববার সন্ধ্যায় ওই গৃহবধূ ধর্ষণ ও অপহরণের অভিযোগে মাহমুদুল হক রনির বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন। ওই মামলায় সোমবার থেকে শেরেবাংলা নগর থানায় তিন দিনের রিমান্ডে রয়েছেন রনি।

শেরেবাংলা নগর থানার ওসি গণেশ গোপাল (জিজি) বিশ্বাস বলেন, সুনির্দিষ্ট অভিযোগে রনির বিরুদ্ধে মামলা হয়েছে। ঘটনার যথেষ্ট সাক্ষ্যপ্রমাণ রয়েছে তাই অভিযোগ প্রমাণ করা সহজ হবে বলেও মন্তব্য করেন তিনি।


উল্লেখ্য, গাজীপুরের কাপাসিয়ার চরসনমানিয়া বেপারিবাড়ি এলাকার প্রয়াত আইনজীবী বজলুল হকের ছেলে রনি ধানমণ্ডি-১৫ নম্বরের মিতালী রোডে বড় হয়েছেন। পড়াশোনা করেছেন ধানমণ্ডির গভর্নমেন্ট ল্যাবরেটরি স্কুলে।

বেসরকারি ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশ থেকে আইন বিভাগে অধ্যয়ন করলেও রনি জিমের ব্যবসা করেন। এছাড়া ধানমণ্ডির ১৫ নম্বর ওয়ার্ডের যুবলীগের রাজনীতিতেও তিনি জড়িত।

ঢাকা, ১৪ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।