প্রশ্নফাঁস চক্রের সক্রিয় সদস্য ড্যাফোডিলের দুই ছাত্র!


Published: 2018-02-17 00:00:00 BdST, Updated: 2018-10-20 10:55:59 BdST

লাইভ প্রতিবেদক : এএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রকে আটক করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে নগদ তিন হাজার টাকা, চারটি মোবাইল সেট এবং প্রশ্নপত্র জব্দ করা হয়।

র‌্যাব -২ এর গণমাধ্যম শাখার সহকারী পরিচালক এএসপি ফিরোজ কাউসার জানান, আটক দুই ছাত্র হলেন- মোঃ রেদোয়ান আহম্মদ এবং মোঃ বেলাল হোসাইন। এর আগেও তারা বিভিন্ন পরীক্ষায় একইভাবে প্রশ্নপত্র ফাঁসের মাধ্যমে পরীক্ষার্থীদের কাছ থেকে বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

জানা গেছে, বৃহস্পতিবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর ইন্দিরা রোডের ওরিয়েন্টাল কলেজ গেইটের ২৫/বি, মাসুদ টেলিকম নামের বিকাশ দোকানের সামনে থেকে ওই দুই ছাত্রকে আটক করা হয়। তারা দু’জনই বেসরকারি ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী এবং প্রশ্নফাঁস চক্রের সক্রিয় সদস্য।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ে ধানমন্ডি শাখায় টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এ নবম ও দশম সেমিষ্টারের শিক্ষার্থী তারা। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী থাকাকালীন ফেসবুক, মেসেঞ্জার ও এর Chemistry- 2018 Group এর সাথে দুজনে যুক্ত হন। পরে Chemistry- 2018 Group এর এডমিন এর মাধ্যমে প্রশ্নপত্র সংগ্রহ করে পরীক্ষায় অংশগ্রহণরত শিক্ষার্থীদের কাছ থেকে বিকাশের মাধ্যমে অর্থ নিয়ে প্রশ্নপত্র পাঠিয়ে দেয়ার কাজে যুক্ত হন।

ঢাকা, ১৬ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।