শাহজালাল বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র এমপি প্রার্থী


Published: 2017-12-09 01:00:12 BdST, Updated: 2018-09-23 15:06:01 BdST

হবিগঞ্জ লাইভ : শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র সৈয়দ মুনির অাগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হয়েছেন। তিনি শাবির পলিটিক্যাল স্টাডিজ এন্ড পাবলিক এডমিনিস্ট্রেশন বিভাগের ছাত্র ছিলেন। তিনি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সম্পাদক ও সহ-সভাপতির দায়িত্ব পালন করেছেন। এবার তিনি হবিগঞ্জ-৪ (মাধবপুর-চুনারুঘাট) আসনে প্রার্থী হয়েছেন।

শুক্রবার দুপুরে হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলন করে তিনি আগামী নির্বাচনে প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন। তিনি উল্লেখ করেন, জননেত্রী শেখ হাসিনা তাকে মনোনয়ন দিলে তিনি আওয়ামী লীগ থেকে হবিগঞ্জ-৪ আসনে নির্বাচন করবেন।

তিনি জানান, তিনি শাবি ছাত্রলীগের সহ-সম্পাদক ও সহ-সভাপতির দায়িত্ব পালন করেছেন। বর্তমানে কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক পদের জন্য আবেদন জমা দিয়েছেন। এটি বিবেচনাধীন রয়েছে। তিনি পাহাড়ি টি কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহীর দায়িত্ব পালন করছেন।

হবিগঞ্জ-৪ আসনটি যেহেতু বিজয় চা শ্রমিকদের ভোটের উপর নির্ভর করে তাই তিনি ভোটের দিকে এগিয়ে আছেন। কারণ তিনি চা শিল্পের সাথে জড়িত থাকায় এ সুবিধা বেশি পাবেন। নির্বাচনে বিজয়ী হলে চা শ্রমিকদের শিক্ষা, স্বাস্থ্য উন্নয়নে কাজ করার অঙ্গীকারও করেন তিনি।

ঢাকা, ০৯ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।