জবি ছাত্রদলের হুঁশিয়ারি, ‘গাড়ী বহরে হামলার সমুচিত জবাব দেব’


Published: 2017-11-01 21:41:23 BdST, Updated: 2017-11-23 11:11:12 BdST

জবি লাইভ : বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার গাড়ি বহরে হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদল। বুধবার জবি ছাত্রদলের সভাপতি রফিকুল ইসলাম রফিক ও সাধারণ সম্পাদক আসিফুর রহমান বিপ্লবের নেতৃত্বে মিছিলটি সিএমএম কোর্ট থেকে শুরু হয়ে রায়সাহেব বাজার হয়ে নয়াবাজার মোড় এসে শেষ হয়।

সমাবেশে জবি ছাত্রদলের সভাপতি রফিকুল ইসলাম রফিক বলেন- দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জনপ্রিয়তায় ঈর্শান্বিত হয়ে আওয়ামী সন্ত্রাসীরা বার বার হামলা করছে। আর প্রতিবাদ নয় এবার প্রতিশোধের মাধ্যমেই এদেশের ছাত্রসমাজ এর সমুচিত জবাব দেবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রদলের সহ-গণসংযোগ বিষয়ক এম. আর গনি মোস্তফা, জবি ছাত্রদলের সহ-সভাপতি আব্দুল জলিল, খলিলুর রহমান, এ কে এম খালিদ শুভ, এস.এম আল-আমিন, যুগ্ন-সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসলাম, মোঃ আলী হাওলাদার, আবুল খায়ের ফরাজি, মিজানুর রহমান শরীফ, সালাউদ্দিন, ইব্রাহিম কবির মিঠু প্রমুখ।


ঢাকা, ০১ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।