এম কে আনোয়ারের মৃত্যুতে ছাত্রদলের গভীর শোক


Published: 2017-10-24 19:44:51 BdST, Updated: 2017-11-23 11:14:26 BdST

লাইভ প্রতিবেদক: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য, সাবেক মন্ত্রী এবং সাবেক কেবিনেট সচিব এম কে আনোয়ার এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি রাজিব আহসান ও সাধারণ সম্পাদক মোঃ আকরামুল হাসান। 

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের দফতর সম্পাদক মোঃ আবদুস সাত্তার পাটোয়ারী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

মঙ্গলবার এক শোক বার্তায় নেতৃদ্বয় বলেন, বর্ষীয়ান রাজনীতিবিদ এম কে আনোয়ারের মৃত্যুতে দেশবাসীর মতো ছাত্রদলও শোকাহত। তিনি ছিলেন দেশ ও জাতির সম্পদ। তিনি তার কর্মজীবন ও রাজনৈতিক জীবনে যেখানেই ছিলেন সর্ব যায়গায় প্রতিভার স্বাক্ষর রেখেছিলেন। তার কর্মের জন্য দেশবাসী সব সময় এম কে আনোয়ারকে শ্রদ্ধাভরে স্বরণ করবেন। 

নেতৃদ্বয় আরো বলেন, জবর দখলকারী অবৈধ সরকার বাংলাদেশকে গণতন্ত্রহীন রেখেছে দীর্ঘদিন ধরে, অবরুদ্ধ গণতন্ত্র পুন:রুদ্ধারে জীবনের শেষ দিন পর্যন্ত কাজ করে গেছেন তিনি। গনতন্ত্র ফিরিয়ে নিয়ে আসার আগেই তিনি নিজে না ফেরার দেশে চলে গেলেন। আল্লাহ তাকে বেহেস্ত নসীব করুন।

ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি রাজিব আহসান ও সাধারণ সম্পাদক মোঃ আকরামুল হাসান বিএনপির স্থায়ী কমিটির সদস্য, সাবেক মন্ত্রী এবং সাবেক কেবিনেট সচিব মরহুম এম কে আনোয়ার এর বিদেহী আত্নার মাগফেরাত কামনা করেন এবং শোক বিহব্বল পরিবারবর্গ ও আত্নীয় স্বজনদের প্রতি গভীর সমবেদনা জানান।

 

ঢাকা, ২৪ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।