হাবিপ্রবিতে আব্দুর রৌফ চৌধুরীর স্মরণসভা ও দোয়া মাহফিল


Published: 2017-10-22 20:04:42 BdST, Updated: 2017-11-23 11:14:15 BdST

হাবিপ্রবি লাইভ: হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের উদ্যোগে সাবেক প্রতিমন্ত্রী ও দিনাজপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রয়াত জননেতা আব্দুর রৌফ চৌধুরির ১০ম মৃত্যু বাষিকী উপলক্ষে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

রবিবার হাবিপ্রবি’র অডিটোরিয়াম-২ এই স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। হাবিপ্রবি ছাত্রলীগ নেতা মোস্তফা তারেক চৌধুরির সভাপতিত্বে উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মু. আবুল কাসেম। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভেটেরিনারি অ্যান্ড এনিমেল সায়েন্স অনুষদের ডীন প্রফেসর ডা. মো. ফজলুল হক, বাংলাদেশ আওয়ামীলীগ দিনাজপুর জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, ছাত্রলীগ দিনাজপুর জেলা শাখার নবনির্বাচিত সাধারণ সম্পাদক গোলাম ইমতিয়াজ ইনান, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীও কমিটির সদস্য কায়েফ ইসলাম। 

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন হাবিপ্রবি’র ছাত্রলীগ নেতা আশরাফুল আলম।হাবিপ্রবি ছাত্রলীগ নেতাদের মধ্যে আরও উপস্থিত ছিলেন আমিনুল ইসলাম, রবিউল ইসলাম রবি, মোরশেদুল ইসলাম রনি, মারুফ, জাহাঙ্গির, রিয়াদ, ফরহাদ, সৈকত, মামুন সহ অন্যরা। 

প্রধান অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মু. আবুল কাসেম বলেন, প্রয়াত জননেতা আব্দুর রৌফ চৌধুরীর সাথে আমার ব্যক্তিগত পরিচয় ছিল না তবে তাঁর সম্পর্কে আমি জেনেছি, তিনি অত্যন্তজনদরদী নেতা ছিলেন। তিনি বীর মুক্তিযোদ্ধা, একজন দক্ষ ক্রীড়াবিদ, আওয়ামীলীগ নেতা, জাতীয় সংসদ সদস্য ও প্রতিমন্ত্রী ছিলেন। এ সময় তিনি তার রুহের মাগফিরাত কামনা করেন। 

অনুষ্ঠানে প্রয়াত জননেতার বর্ণাঢ্য জীবনী নিয়ে আলোচনা করা হয় এবং তার আত্মার মাগফেরাত কামনা করা হয়। উক্ত অনুষ্ঠানে ছাত্রলীগ নেতৃবৃন্দসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

 

ঢাকা, ২২ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।