ছাত্রলীগ নেতা হত্যার প্রতিবাদে মানববন্ধন


Published: 2020-09-15 00:00:25 BdST, Updated: 2020-10-21 14:00:43 BdST

লাইভ প্রতিবেদক: নড়াইলের দিঘলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ জহিরুল ইসলাম রেজোওয়ানকে হত্যার প্রতিবাদে অভয়নগর উপজেলা ও নওয়াপাড়া পৌর ছাত্রলীগের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে নওয়াপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সামনে শতাধিক ছাত্রলীগ নেতাকর্মী এ মানববন্ধনে অংশগ্রহণ করেন।

মানববন্ধনে দ্রুত রেজোওয়ান হত্যার বিচার দাবি জানানো হয়। মানববন্ধনে উপস্থিত ছিলেন, অভয়নগর উপজেলা ছাত্রলীগ নেতা ও নওয়াপাড়া পৌরসভা ছাত্রলীগের সহ-সভাপতি পার্থ প্রতীম সুর, নওয়াপাড়া পৌর ছাত্রলীগের সিনিয়র কার্যকরী সদস্য ও অভয়নগর উপজেলা ছাত্রলীগ নেতা মির্জা তমাল, নওয়াপাড়া পৌর ছাত্রলীগের স্কুল ও ছাত্র বিষয়ক সম্পাদক রাজিব মোল্লা, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক অনিক বিশ্বাস।

এ সময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নওয়াপাড়া পৌর ছাত্রলীগনেতা মেহেদী হাসান, আলিফ হাওলাদার, হৃদয় হাসান, সাব্বির আহমেদ, রাকিব সিকদারসহ অনেকে।

ঢাকা, ১৪ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।