যে কারণে সাঁথিয়া ছাত্রলীগ সম্পাদক পুলিশের কব্জায়


Published: 2020-08-30 00:19:49 BdST, Updated: 2020-10-21 10:26:34 BdST

পাবনা লাইভ: অবশেষে সবই শেষ। হাক-ডাক। লম্পজম্প সবই যেন মূহুর্তেই বিলিন হয়ে গেল। শেষমেষ সেই দাপুটে নেতা এখন পুলিশের হাতে বন্দি। একসময় তার ভয়ে কেউ মুখ খুলতে সাহস পেত না। এলাকায় দাবড়ে বেড়াতো সেই পাবনার সাঁথিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসিবুল খান সানা (৩০)।

পুলিশ তাকে চাঁদাবাজির অভিযোগে আটক করেছে পুলিশ৷ চাঁদা না পেয়ে সরকারি উন্নয়ন কাজ বাঁধা দিয়ে কাজের সাথে সংশ্লিষ্টদের মারপিট করার অভিযোগে তাঁকে আটক করা হয় ।
ঠিকাদারী প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে, সাঁথিয়া উপজেলার কোনাবাড়ি থেকে পাটগাড়ি পর্যন্ত ২৪ কোটি টাকা ব্যয়ে ৮ কিলোমিটার নতুন সড়ক নির্মাণের কাজ করছেন ঢাকার প্রতিষ্ঠান এমএম বিল্ডার্স এন্ড কনষ্ট্রাকশনস্ লিমিটেড।

কাজ শুরুর পর থেকেই উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসিবুল খান সানা বেশ কিছু দিন ধরে বিপুল অংকের টাকা চাঁদা দাবি করে আসছিল। শনিবার সে চাঁদার দাবীতে এসে কাজ বন্ধ করে দেয় এবং সুপারভাইজার ইয়াছিন আলী (২৫) কে মারধর করে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ছাত্রলীগ নেতাকে আটক করে। সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকতা আসাদুজ্জামান জানান, এ ঘটনায় এমএম বিল্ডার্স এন্ড কনস্ট্রাকশন লিমিটেডের প্রজেক্ট ম্যানেজার প্রল্লাদ কুমার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। উল্লেখ্য, সাঁথিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সানার বিরুদ্ধে ভূমিদখল, জলমহাল দখল, চাঁদাবাজি, টেন্ডারবাজিসহ নানা অপকর্মের অভিযোগ রয়েছে। পুলিশ তার বিরুদ্ধে দায়ের করা মামলাসহ বিভিন্ন অভিযোগ খতিয়ে দেখছে।

ঢাকা, ২৯ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।