রামগড়ে সাবেক ছাত্রদল নেতাকে কুপিয়ে হত্যা


Published: 2020-07-12 16:22:52 BdST, Updated: 2020-08-13 14:33:04 BdST

লাইভ প্রতিবেদকঃ খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলায় ওমর ফারুক (২৫) নামের ছাত্রদলের সাবেক এক নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল শনিবার রাত ১১টার দিকে উপজেলার কালাডেবা এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। ওমর ফারুক রামগড় সরকারি কলেজ শাখা ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক।

ওমর ফারুকের বাবা আলী নেওয়াজ জানান, ওমর ফারুক চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায় একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করত। কয়েক দিন আগে বাড়িতে আসে। শনিবার রাত ১১টায় কালাডেবা বাজার থেকে বাড়িতে আসার পথে সন্ত্রাসীরা তাকে কুপিয়ে আহত করে ফেলে যায়।

পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্বার করে প্রথমে রামগড় হাসপাতালে ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে রাত সোয়া ২টায় তার মৃত্যু হয়।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সামসুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, অজ্ঞাতনামা সন্ত্রাসীরা এ ঘটনা ঘটিয়েছে। এখনো কেউ মামলা করতে আসেননি। খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূঁইয়া ও ছাত্রদল নেতারা এ ঘটনার নিন্দা ও হত্যাকারীদের গ্রেফতারের দাবি জানিয়েছেন।

ঢাকা, ১২ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।