ছাত্রদলের মিছিলে বাধা: গাড়ি ভাঙচুর, গ্রেফতার ২২


Published: 2017-02-09 15:52:08 BdST, Updated: 2019-11-19 08:18:45 BdST


 


লাইভ প্রতিবেদক: রাজধানীতে মৎস্য ভবনের সামনে ছাত্রদলের মিছিলে বাধা দিয়েছে পুলিশ। এসময় পুলিশের সঙ্গে কর্মীদের পাল্টাপাল্টি ধাওয়া ও গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটেছে।

আজ বৃহস্পতিবার এ ঘটনা ঘটে। পুলিশ মিছিল থেকে ছাত্রদলের ২২ জন কর্মীকে আটক করে। এ ব্যাপারে পুলিশের রমনা বিভাগের উপকমিশনার মারুফ হোসেন সরদার জানান, মৎস্য ভবনের সামনে থেকে মিছিলকারীদের আটক করা হয়।

জানা গেছে, আজ ঢাকার ৩ নম্বর বিশেষ জজ আদালতে জিয়া অরফানেজ ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতির দুটি মামলার শুনানিতে উপস্থিত হওয়ার কথা ছিল বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার।

অসুস্থতার কারণে তিনি আদালতে উপস্থিত হতে পারেননি বলে জানিয়েছেন তার আইনজীবী। খালেদা জিয়ার আদালতে যাওয়ার পূর্বনির্ধারিত সময় অনুসারে মৎস্য ভবনের সামনে মিছিল বের করে ছাত্রদল।

পুলিশ এ সময় মিছিলকারীদের ধাওয়া দেয়। একপর্যায়ে মিছিলকারীরা কয়েকটি প্রাইভেট কার ভাঙচুর করলে পুলিশের সঙ্গে তাদের পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটে।

এ সময় পুলিশ ছাত্রদলের ২২ কর্মীকে আটক করে। দুজনকে শাহবাগ থানায় ও বেশির ভাগ কর্মীকে রমনা থানায় আটক রাখা হয়েছে।

জানাগেছে তাদের বিরুদ্ধে বিভিন্ন মামলার প্রস্তুতি চলছে।

 

ঢাকা, ৯ ফেব্রয়ারী (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএসটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।