অসহায়দের পাশে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগ


Published: 2020-03-28 00:26:05 BdST, Updated: 2020-05-31 13:01:52 BdST

লাইভ প্রতিবেদক: এই দুর্যোগের সময়ে প্রতিটি সামর্থ্যবানের উচিত সুবিধা বঞ্চিত মানুষদের পাশে দাঁড়ানো। নেতারা বলেন, নিজেদের নিরাপত্তা নিশ্চিত করে নিম্ন আয়ের মানুষদের খাবারের যোগান দিতে হবে। তবেই তাদের ঘরে রাখা সম্ভব। এতে সংক্রামক ব্যাধিটি ছড়াবে কম। এতে বেঁচে যাবে পুরো দেশ, পুরো জাতি। এসব কারণেই অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগ।


করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধে বাংলাদেশের অফিস আদালতসহ প্রায় সব কিছুই গতকাল বৃহস্পতিবার থেকে বন্ধ রাখা হয়েছে। সেই সঙ্গে বন্ধ হয়ে গেছে গণপরিবহন চলাচল। ফলে কর্মহীন হয়ে পড়েছে ঢাকার খেটে খাওয়া মানুষগুলো।

সরে জমিনে দেখা যায় শুক্রবার দুপুরে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসানের নেতৃত্বে আরামবাগ ও রামপুরা এলাকায় অসহায় খেটে খাওয়া মানুষদের মাঝে চাল-ডাল ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্য সামগ্রী বিতরণ করতে দেখা যায়।

মেহেদী হাসান বলেন, করোনা ভাইরাসের কারণে উদ্ভূত পরিস্থিতির ফলে খেটে-খাওয়া মানুষগুলো কর্মহীন হয়ে পড়েছে। মাননীয় প্রধানমন্ত্রী এসব মানুষের কথা ভাবেন, এ জন্য তিনি বরাদ্দও দিয়েছেন। তাই তাদের জন্য আমাদের এই সামান্য আয়োজন।

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি আরও বলেন, ছাত্রলীগ জাতির যেকোনো দুর্যোগে জনগণের পাশে ছিল, আগামী দিনেও থাকবে। আমরা আশা করি এই দুর্যোগের সময়ে সমাজে বিত্তবান ও উঁচু শ্রেণির মানুষগুলোও এগিয়ে আসবে। আমরা আমাদের সাধ্যমত চেষ্টা করে যাচ্ছি।

ঢাকা, ২৭ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।